খালেদার মুক্তি চেয়ে রাজধানীতে বিএনপির মিছিল

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

রাজধানীতে বিএনপির মিছিল/ ছবি: বার্তা২৪.কম

রাজধানীতে বিএনপির মিছিল/ ছবি: বার্তা২৪.কম

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে দলটি।

শনিবার (২৮ ডিসেম্বর) বিক্ষোভ মিছিল পল্টন মোড় থেকে শুরু হয়ে বিজয়নগরে গিয়ে শেষ হয়। বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বিজ্ঞাপন

মিছিল শেষে বিএনপি’র রুহুল কবির রিজভী বলেন, বিএনপি চেয়ারপার্সন ও চারবারের সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারামুক্তি না দেয়ার উদ্দেশ্যই হলো-তাকে শারীরিক অসুস্থতায় রেখে জীর্ণ করতে করতে প্রাণ বিপন্ন করা। বেগম খালেদা জিয়াকে মুক্তি না দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আইন, আদালত, বিচার সবকিছু হাতের মুঠোয় নিয়েছেন।

তিনি বলেন, জনগণের দাবি উপেক্ষা করে গুরুতর অসুস্থ বেগম জিয়াকে তার পছন্দ মতো কোনো বিশেষায়িত হাসপাতালে চিকিৎসার সুযোগ দিতেও বাধা দেয়া হচ্ছে। বেগম জিয়ার প্রতি সরকারের নিষ্ঠুর আচরণে আজ দেশবাসী চরম ক্ষুদ্ধ।

তিনি আরও বলেন, বর্তমানে দেশের স্বাধীনতা যে কোনো সময়ের চেয়ে বেশি হুমকির মুখে। নিজেদের স্বেচ্ছাচারী কাজে কেউ যাতে জবাবদিহিতা না চায় সেজন্যই তারা গণতন্ত্রকে গোরস্থানে পাঠিয়েছে। বেপরোয়া সরকার জনগণের কোন দাবিকেই আমলে না নিয়ে জনগণকে বন্দি করে রাখতেই অগণতান্ত্রিক দুঃশাসন অব্যাহত রেখেছে।