ছাত্রশিবিরের নতুন সভাপতি মঞ্জুরুল, সেক্রেটারি জাহিদ

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছাত্রশিবিরের নতুন সভাপতি মঞ্জুরুল, সেক্রেটারি জাহিদ

ছাত্রশিবিরের নতুন সভাপতি মঞ্জুরুল, সেক্রেটারি জাহিদ

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের ২০২৪ সালের নতুন কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন মঞ্জুরুল ইসলাম। আর সেক্রেটারি জেনারেল নির্বাচিত হয়েছেন জাহিদুল ইসলাম জাহিদ।

রোববার (৩১ ডিসেম্বর) সংগঠনটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়েছে, আগামী এক বছরের জন্য নবগঠিত কমিটি কাজ করবেন।

বিজ্ঞাপন

এর আগে, নির্বাচন কমিশনার ও সাবেক কেন্দ্রীয় সভাপতি মতিউর রহমান আকন্দ ঢাকায় শহীদ আব্দুল মালেক মিলনায়তনে ছাত্রশিবিরের কেন্দ্রীয় সদস্য সম্মেলনে নবনির্বাচিত কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন।

এ অনুষ্ঠান সঞ্চালনা করেন ছাত্রশিবিরের সহকারী নির্বাচন কমিশনার ও সাবেক কেন্দ্রীয় সভাপতি নূরুল ইসলাম বুলবুল। নাম ঘোষণার পর নবনির্বাচিত কেন্দ্রীয় সভাপতিকে শপথবাক্য পাঠ করান ছাত্রশিবিরের নির্বাচন কমিশনার।

বর্তমান কমিটির সভাপতি মঞ্জুরুল ইসলাম ছিলেন সাবেক কমিটির সাধারণ সম্পাদক। এছাড়া মঞ্জুরুল ইসলাম ইতিপূর্বে কেন্দ্রীয় দফতর সম্পাদক, কেন্দ্রীয় সাহিত্য সম্পাদক, কেন্দ্রীয় প্রচার সম্পাদক এবং রাজশাহী মহানগর শাখা সভাপতির দায়িত্ব পালন করেছেন।

তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) আরবি বিভাগ থেকে স্নাতক ডিগ্রি অর্জন করেন। বর্তমানে তিনি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে এমবিএ করছেন।

নতুন সেক্রেটারি জেনারেল জাহিদুল ইসলাম ইতিপূর্বে কেন্দ্রীয় দফতর সম্পাদক, কেন্দ্রীয় সাহিত্য সম্পাদক, কেন্দ্রীয় প্রকাশনা সম্পাদক, কেন্দ্রীয় আন্তর্জাতিক সম্পাদক, কেন্দ্রীয় বিতর্ক সম্পাদক, নারায়ণগঞ্জ মহানগর সভাপতি ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় সভাপতির দায়িত্ব পালন করেছেন।

তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ইংরেজি বিভাগ থেকে অনার্স ও মাস্টার্স সম্পন্ন করেছেন। বর্তমানে তিনি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে এইচআরএম বিভাগে এমবিএ অধ্যয়ন করছেন।