‘আ.লীগ ক্ষমতায় আছে বলে মানুষ নিরাপদ’

  • সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বেনাপোল (যশোর)
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নৌকা ক্ষমতায় আছে বলে দেশের মানুষ আজ ভাল ও নিরাপদ আছে। বিএনপি-জামায়াতের আমলে সাধারণ মানুষ নৌকার সমর্থন করলে নির্যাতনে শিকার হতে হতো। তাই আগামীতে ভা্লো থাকতে আবারো শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। এজন্য তার দেওয়া নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানিয়েছেন বেনাপোল (যশোর) ৮৫/১ আসনের নৌকার প্রার্থী শেখ আফিল উদ্দীন।

শুক্রবার (২৯ ডিসেম্বর) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত শার্শার বাহাদুরপুর ও লক্ষনপুর ইউনিয়নে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন শেখ আফিল উদ্দীন এমপি।

বিজ্ঞাপন

বেনাপোল (যশোর) বিএনপি ছাড়ায় যশোর ৮৫/১ আসন শার্শায় বেশ জমে উঠেছে নির্বাচনী প্রচারণা। এ আসনে নৌকার প্রার্থী শেখ আফিল উদ্দীনের প্রতিদ্বন্দ্বী প্রার্থী ট্রাক মার্কার আশরাফুল আলম লিটন এবং জাতীয় পার্টির আক্তারুজ্জামান আক্তার। তবে ভোটাররা মনে করছেন শার্শার নানান উন্নয়ন মুলক কর্মকাণ্ড এ আসনটিতে আবারো নৌকা প্রার্থীর জয় হবে।

শেখ আফিল উদ্দীন বলেন, যারা আগুন সন্ত্রাস করে নিরীহ মানুষকে হত্যা করছে, ৭ জানুয়ারীর ভোটে বাঁধা প্রদানে যারা হুমকি দিচ্ছে, সেই জামাত-বিএনপির সাথে আঁতাত করে নৌকার বিরোধিতা করে ক্ষমতায় আসতে চাইছে ট্রাক মার্কার স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম লিটন। এদের হাতে দেশ ও দেশের মানুষ কখনো নিরাপদ থাকবে না।
এসব অপশক্তির বিরুদ্ধে ৭ জানুয়ারি নৌকায় ভোট দিয়ে কঠিন জবাব দেওয়ার আহবান জানান তিনি।

তিনি আরও বলেন, ক্ষণিকের জন্য মানুষকে সাহায্য করা কোনো উপকার না। স্থায়ীভাবে কর্মসংস্থানের ব্যবস্থা করা তার ও এলাকার উন্নয়ন। আর এ উপকার শার্শার অবহেলিত মানুষের জন্য একজনই করেছেন, তিনি শেখ আফিল উদ্দীন। তিনি শার্শায় যে জুট মিল করেছেন সেখানে অবহেলিত শত শত মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা হয়েছে। এছাড়া সারা দেশের ন্যায় শার্শা উপজেলাতে রাস্তাঘাট, শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানের ব্যাপক উন্নয়ন করা হয়েছে। আগামীতে এ ধারা অব্যাহত রাখতে ও শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তিনি এলাকাবাসীকে আবারো নৌকায় ভোট দেওয়ার আহবান জানান।

তিনি বলেন, নৌকা আমার একা মার্কা না। এ মার্কা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমার প্রতি আস্থা রেখে দিয়েছেন শার্শার মানুষের প্রতিনিধিত্ব করতে। তাই আপনারা যারা শেখ হাসিনাকে ভালোবাসেন, আমার বিশ্বাস তারা কখনো নৌকা ছাড়া অন্য মার্কায় ভোট দিবেন না।

গণসংযোগকালে সংসদ সদস্য শেখ আফিল উদ্দিনের সঙ্গে শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, জেলা আওয়ামী লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক আসিফ উদ-দৌলা অলোক, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, শার্শা উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, শার্শা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির উদ্দিন আহমেদ তোতা, লক্ষণপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সামছুর রহমান, সাধারণ সম্পাদক কামাল হোসেনসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের শত শত নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।