নৌকায় ভোট দেওয়া মানে দেশের উন্নতি করা: নওফেল

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নৌকায় ভোট দেওয়ার অর্থ হলো বাংলাদেশকে উন্নত দেশে পরিণত করা। যা একমাত্র শেখ হাসিনার পক্ষেই সম্ভব বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম-৯ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

শুক্রবার (২৯ ডিসেম্বর) নগরের ১৬ নম্বর চকবাজার ওয়ার্ড আওয়ামী লীগের কর্মীসভায় ও গণসংযোগকালে তিনি একথা বলেন।

বিজ্ঞাপন

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধারাবাহিক তিন দফা ক্ষমতায় থেকে বাংলাদেশকে মধ্য আয়ের দেশে পরিণত করেছেন। এখন চারিদিকে ব্যাপক উন্নয়ন দৃশ্যমান। এবার লক্ষ্য কর্মসংস্থান সৃজন। আওয়ামী লীগের নির্বাচনী অঙ্গীকার অনুযায়ী দেড়কোটি মানুষের কর্মসংস্থান সৃজন সম্ভব হলে এ দেশ ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশে রূপান্তরিত হবে।

নওফেল বলেন, আওয়ামী লীগের রাজনীতি হচ্ছে জনকল্যাণমুখী এবং সমাজ ও রাষ্ট্র ব্যবস্থাপনার উন্নয়ন। আর বিএনপি-জামাতের রাজনীতি জ্বালাও-পোড়াও ও আগুনে পুড়িয়ে মানুষ হত্যা। জাতি প্রত্যক্ষ করেছে আগুন সন্ত্রাসীর হাতে ট্রেনের কক্ষে একজন মা তার শিশু সন্তানকে কোলে নিয়ে অঙ্গারে পরিণত হয়েছে। এই দৃশ্য আমরা আর দেখতে চাই না। বিএনপি সত্যিকার অর্থে আজ অগ্নিসন্ত্রাসী দল আর তাদের সহযোগী জামায়াত মানবতাবিরোধী ও যুদ্ধাপরাধীদের দল। জনগণ তাদেরকে রাজনীতির মাঠে দেখতে চায় না।

ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, কোনো সন্ত্রাসী-যুদ্ধাপরাধী দল না এলেও নির্বাচন অংশগ্রহণমূলক সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ হবেই। এ কারণে ভোটাররা ভোট কেন্দ্রে ব্যাপকভাবে উপস্থিত হয়ে তাদের ভোটাধিকার প্রয়োগ এবং নৌকার পক্ষে রায় দিয়ে প্রমাণ করতে হবে বাংলাদেশে কোনো অগ্নি সন্ত্রাসী ও যুদ্ধাপরাধীদের স্থান নেই।

১৬ নম্বর চকবাজার ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মুজাহেরুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাহেদুল আজম শাকিলের সঞ্চালনায় কর্মীসভায় আরো বক্তব্য রাখেন- মহানগর আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক শহিদুল আলম, চকবাজার থানা আওয়ামী লীগের সভাপতি সাহাবউদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আনসারুল হক, কাউন্সিলর নুর মোস্তফা টিনু ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর রুমকি সেন গুপ্ত।