বিএনপি নিয়ে আর কথা বলতে চান না হানিফ

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুষ্টিয়া
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

‘বিএনপি নিয়ে আর কথা বলতে চান না’ বলে মন্তব্য করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, বিএনপি রাজনীতি বাদ দিয়ে সন্ত্রাসী কর্মকাণ্ড করছে। যতদিন তারা সন্ত্রাস করবে, ততদিন তাদেরকে আইনের আওতায় আসতে হবে। বিএনপি নিয়ে আর কথা বলার দরকার নেই।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) বিকেলে কুষ্টিয়া জেলা বাস মিনিবাস মালিক গ্রুপ কার্যালয়ে জেলা পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদ আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিজ্ঞাপন

মাহবুবউল আলম হানিফ বলেন, বাসে আগুন লাগিয়ে মানুষ পুড়িয়ে হত্যা করা, এটি জঘন্যতম গণহত্যার শামিল। বিএনপি হরতাল অবরোধের ডাক দিলেও পরিবহন মালিক, শ্রমিক ঐক্য পরিষদের সমন্বয়ে যানবাহন চলাচল করে যাচ্ছে। যানবাহন চলাচল না করলে জনগণের ভোগান্তি হয়, মালিক শ্রমিকের ক্ষতি হয় তাই এসব পরিহার করে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান তিনি।

তিনি আরও বলেন, স্বতন্ত্র প্রার্থীরা থাকলে সমস্যা না বরং একাধিক প্রার্থী থাকলে সঠিক নেতৃত্ব নির্বাচিত হবে। যারা জনগণের জন্য কাজ করেছেন, তারা নির্বাচিত হবেন। যারা জনগণের কাছে পৌঁছাতে পারেনি, শুধু তারায় স্বতন্ত্র প্রার্থীকে ভয় পাচ্ছেন।

কুষ্টিয়া জেলা বাস মিনিবাস মালিক গ্রুপের সভাপতি মো. আখতারুজ্জামানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাসান আবুল ফজল সেলিমের সঞ্চালনায়
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, সিনিয়র সহসভাপতি হাজী রবিউল ইসলাম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. শেখ হাসান মেহেদী, যুব ও ক্রীড়া সম্পাদক খন্দকার ইকবাল মাহমুদ, জেলা বাস মালিক সমিতির সাবেক কার্যকরী সভাপতি আতাহার আলী, জেলা ট্রাক মালিক সমিতির সভাপতি আবদুর রশীদ, সহ সভাপতি আশরাফ উদ্দিন নজু, নির্বাহী সদস্য রুহুল আমিন, জেলা বাস- মিনিবাস মালিক সমিতির সভাপতি মকবুল হোসেন লাবলু, জেলা মোটরশ্রমিক ইউনিয়নের সভাপতি মাহবুব আলম, জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ওমর ফারুক প্রমুখ।