করোনা: ময়মনসিংহ নগরের কাঁচাবাজার স্থানান্তর

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ
  • |
  • Font increase
  • Font Decrease

ময়মনসিংহ নগরের কাঁচাবাজার স্থানান্তর

ময়মনসিংহ নগরের কাঁচাবাজার স্থানান্তর

করোনাভাইরাসের ভয়াবহতা থেকে নাগরিকদের নিরাপদ রাখার লক্ষ্যে ময়মনসিংহ নগরের সবচেয়ে বড় কাঁচাবাজার সাময়িকভাবে মেছুয়া বাজার থেকে কাচারিঘাটে স্থানান্তরের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সেখানে সকল সবজি ও তরি-তরকারির দোকান অস্থায়ীভাবে আগামী শুক্রবার (১০ এপ্রিল) সকাল ৭টা থেকে প্রতিদিন সূর্যাস্ত পর্যন্ত বাজারের কার্যক্রম অব্যাহত থাকবে।

বুধবার (৮ এপ্রিল) রাতে ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র ইকরামুল হক টিটু বার্তা২৪.কম-কে এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

তিনি বলেন, করোনার সংক্রমণ এড়াতে সতর্ক থাকা ছাড়া আর কোনো বিকল্প পথ নেই। সেজন্য সামাজিক দূরত্ব রজায় রাখতে কাঁচাবাজার স্থানান্তরের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আমরা একটি দোকান থেকে আরেকটি দোকান ৪০ ফুট দৈর্ঘ্য ও ২০ ফুট প্রস্থে বাঁশ দিয়ে দূরত্ব তৈরি করে দেব। নগরবাসীকে নিরাপদ রাখার স্বার্থে সাময়িক এ কষ্ট মেনে নিতে সবার প্রতি অনুরোধ জানিয়েছেন তিনি।

এর আগে, বিকেলে মসিক মেয়র ইকরামুল হক টিটু, জেলা প্রশাসক মো. মিজানুর রহমান, পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান, র‍্যাব-১৪’র অধিনায়ক লে. কর্নেল ইফতেখার উদ্দিন, চেম্বার অব কমার্সের সহ-সভাপতি শংকর সাহাসহ সিটি করপোরেশনের সংশ্লিষ্ট শাখার কর্মকর্তা ও সবজি বিক্রেতা সমিতির নেতারা নির্ধরিত স্থান পরিদর্শন করার পর এ সিদ্ধান্ত সমূহ গ্রহণ করা হয়।