খিলগাঁওয়ে দুই শিশু হত্যা: অভিযোগের তীর মায়ের দিকে

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

মেহজাবিন আলভী ও জান্নাতুল ফেরদৌস জান্নাত

মেহজাবিন আলভী ও জান্নাতুল ফেরদৌস জান্নাত

রাজধানীর খিলগাঁও থানাধীন গোড়ান এলাকার একটি বাসায় দুই শিশুকে গলা কেটে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশের প্রাথমিক তদন্তে অভিযোগের তীর শিশু দুইটির মা আরিফুন্নেসা পপির দিকে।

পুলিশের ধারণা পারিবারিক কলহের জের ধরে পপি তার দুই সন্তানকে গলা কেটে হত্যা করে নিজে আত্মহত্যার চেষ্টা করেছিলেন। বর্তমানে পপি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন।

বিজ্ঞাপন

মৃত দু’শিশু হলো- মেহজাবিন আলভী (১১) ও জান্নাতুল ফেরদৌস জান্নাত (৬)।

শুক্রবার (৬ মার্চ) দিনগত রাতে গোড়ান এলাকার ৩৭৯ নম্বর বাসায় এ ঘটনা ঘটে। পরে শনিবার (৭ মার্চ) সকাল ১০টার দিকে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ।

এ বিষয়ে খিলগাঁও থানা পুলিশ বলছে, শিশু দুইটিকে গলা কেটে হত্যার আগে আগুনেও পোড়ানো হয়েছে। একই ঘটনায় দগ্ধ হয়েছেন আরিফুন্নেসা পপিও।

বিষয়টি নিশ্চিত করে খিলগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান জানান, ভবনের চতুর্থ তলার একটি ফ্ল্যাট থেকে শিশু দুটির মরদেহ উদ্ধার করা হয়। শিশু দুটির মা আরিফুন্নেসা পপিকে অগ্নিদগ্ধ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ শিশু দুটির মরদেহের সুরতহাল করছে। ঘটনাস্থলে এসেছে সিআইডির ক্রাইম সিন ইউনিট।

তিনি আরও জানান, শুক্রবার রাতের কোনো এক সময়ে পপি তার দুই শিশু সন্তান জান্নাতুল ফেরদৌস ও আলভীকে গলা কেটে হত্যা করে। পরে সে নিজের শরীরে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা চালান। ঘরে চুরি কিংবা ডাকাতির কোনো চিহ্ন পাওয়া যায়নি। তাদের বাবা মুন্সীগঞ্জ থাকেন এবং মাঝে-মধ্যে আসেন। তবে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ ছিল।

আরও পড়ুন: খিলগাঁওয়ে বাসা থেকে ২ শিশুর গলাকাটা মরদেহ উদ্ধার