ডিআরইউ সদস্য ও সন্তানদের মার্শাল আর্ট প্রশিক্ষণ শুরু

  • স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ঢাকা রিপোর্টার্স ইউনিটির আয়োজনে ও বাংলাদেশ ইন্টারন্যাশনাল তায়কোয়নদো অ্যাসোসিয়েশনের সহযোগিতায় শুরু হয়েছে ডিআরইউ সদস্য ও তাদের সন্তানদের মার্শাল আর্ট প্রশিক্ষণ।

শুক্রবার (৬ মার্চ) ডিআরইউ নসরুল হামিদ মিলনায়তনে এই প্রশিক্ষণের উদ্বোধন করেন ডিআরইউ সভাপতি রফিকুল ইসলাম আজাদ। ক্রীড়া সম্পাদক মো. মজিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্রীড়া উপ-কমিটির সদস্য সচিব ও কার্যনির্বাহী সদস্য মঈনুল আহসান।

বিজ্ঞাপন

ডিআরইউ’র সাবেক সহ-সভাপতি আসাদুজ্জামান সম্রাট, সাবেক সাংস্কৃতিক সম্পাদক ওমর ফারুক, সাবেক কার্যনির্বাহী সদস্য হরলাল রায় সাগর, সিনিয়র সদস্য গোলাম আহাদ, মো. সালাহউদ্দিন চৌধুরী, ক্রীড়া উপ-কমিটির সদস্য কাজী শহীদুল আলম, কামরুল হাসান ও জসিম উদ্দিন রানা অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

ডিআরইউ সদস্য ও তাদের সন্তানসহ প্রায় ৪২ জন প্রথম দিনের প্রশিক্ষণে অংশ নেয়। প্রশিক্ষণ পরিচালনা করেন বাংলাদেশ ইন্টারন্যাশনাল তায়কোয়নদো অ্যাসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মাস্টার সোলাইমান শিকদার, সহযোগিতায় ছিলেন আসাদুর রহমান শিমুল ও মাহফুজুর রহমান। ডিআরইউ’র নসরুল হামিদ মিলনায়তনে সপ্তাহে দু’দিন (শুক্রবার ও শনিবার) সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত এই প্রশিক্ষণ চলবে। তিন মাসব্যাপী এই প্রশিক্ষণ পরিচালনা করা হবে।

ডিআরইউ সদস্য ও তাদের সন্তানদের মধ্যে যারা মার্শাল আর্ট শিখতে আগ্রহী তাদেরকে ক্রীড়া সম্পাদকের সঙ্গে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো যাচ্ছে।