খিলক্ষেতের পাভেল হত্যার রহস্য উদঘাটন, গ্রেফতার ১

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

খিলক্ষেতে চাঞ্চল্যকর পাভেল (২২) হত্যা মামলার রহস্য উদঘাটন করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা উত্তর বিভাগ। হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার অভিযোগে একজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত হলেন- মো. আল রাকিব মুন্সি।

বুধবার (৪ মার্চ) বার্তা২৪.কমকে বিষয়টি নিশ্চিত করেন গোয়েন্দা-উত্তর বিভাগের বিমানবন্দর জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. কায়সার রিজভী কোরায়েশী।

বিজ্ঞাপন

তিনি জানান, মঙ্গলবার (৩ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে খিলক্ষেত থানার খাঁ পাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার রাকিব মুন্সির বরাত দিয়ে রিজভী কোরায়েশী বলেন, পাভেল (২২) ও মো. আল রাকিব মুন্সি দুজনই রাজধানীর খিলক্ষেতের কাজী ফকির উদ্দিন রোডের খাঁ পাড়া এলাকায় বসবাস করতেন। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া-বিবাদ লেগেই থাকত। রাকিবের ছোট বোনের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে পাভেল। যেটা রাকিব মন থেকে মেনে নিতে পারেনি। বিষয়টি নিয়ে পাভেলের সাথে রাকিবের মারামারি হয়। এতে পাভেলের মাথা ফেটে যায়। যা একপর্যায়ে চরম আকার ধারণ করে।

এরপর পাভেল রাকিবকে ক্রমাগত হত্যার হুমকি দিতে থাকে। পাভেলের হুমকিতে রাকিব আতঙ্কিত থাকত। রাকিবের মনে সবসময় একটা শঙ্কা কাজ করত যে, কখন পাভেল তার বোন ও তার ক্ষতি করে বসে। রাকিব মনে মনে পাভেলকে হত্যার ছক আঁটে।

রাবিকের পরিকল্পনা অনুযায়ী, পাভেলের সাথে প্রথমে ভালো সম্পর্ক গড়ে তোলেন তিনি। এরপর সময় সুযোগ বুঝে গত শনিবার (২২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯তার দিকে পাভেলকে নিয়ে বিমানবন্দর থানার কাওলা সিভিল এভিয়েশনের কবরস্থানের দক্ষিণ পাশে নির্জন জায়গায় যান রাকিব। সেখানে রাকিবের কাছে থাকা ছুরি দিয়ে পাভেলকে হত্যা করেন।

পুলিশের এই কর্মকর্তা বলেন, রাকিব প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডটি তিনি নিজেই সংঘটিত করেছেন বলে স্বীকার করেছেন।