সিলেটে ছুরিকাঘাতে কিশোর নিহত

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিলেট
  • |
  • Font increase
  • Font Decrease

সিলেটে ছুরিকাঘাতে কিশোর নিহত

সিলেটে ছুরিকাঘাতে কিশোর নিহত

সিলেট নগরীতে পূর্ব বিরোধের জেরে ছুরিকাঘাতে শাওন আহমেদ (১৭) নামে এক কিশোর নিহত হয়েছেন।

শুক্রবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় নগরীর সাগরদীঘির পাড়ের ১১ লগির ভেতরে এ ঘটনা ঘটেছে। 

বিজ্ঞাপন

নিহত শাওন নগরীর বনকলাপাড়ার বাসিন্দা ও হবিগঞ্জ সদরের মোহাম্মদ পুরের সেলিম মিয়ার ছেলে। শাওন ও তার ভাই নগরীর বন্দরবাজারস্থ সুরমা মার্কেটে প্রিন্টিংয়ের ব্যবসা করতেন। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, কিছুদিন ধরে নগরীর বাগবাড়ি ও সাগরদীঘির পাড়ের কিশোরদের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলছিল। কয়েক দিন আগে সে বিষয়টি সিনিয়ররা সমাধান করে দেন। কিন্তু তবুও ভেতরে-ভেতরে ক্ষোভ চলছিল। শুক্রবার সন্ধ্যায় বাগবাড়ির কয়েকজন সাগরদীঘির পাড়ে এসে শাওনকে ছুরিকাঘাত করে ফেলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়। রাত ১০টায় চিকিৎসাধীন অবস্থায় অতিরিক্ত রক্তক্ষরণে শাওন মারা যায়। 

শাওনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ওসমানী হাসপাতালের উপপরিচালক ডা. সৌমিত্র চক্রবর্তী।

তিনি জানান, ক্রিটিক্যাল অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। আমরা সর্বোচ্চ চেষ্টা করেছি। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

এ ব্যাপারে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, পূর্ব বিরোধের জেরে ছুরিকাঘাতে এক কিশোর খুন হয়েছে। আমরা জড়িতদের আইনের আওতায় আনতে যথাযথ ব্যবস্থা নিচ্ছি।