কেরানীগঞ্জের অগ্নিকাণ্ডে নিহতের সংখ্যা বেড়ে ১৯

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪.কম (ফাইল ফটো)

ছবি: বার্তা২৪.কম (ফাইল ফটো)

কেরানীগঞ্জের চোনকুটিয়াতে প্লাস্টিক সামগ্রী তৈরির কারখানা প্রাইম পেট এন্ড প্লাস্টিক ইন্ডাস্ট্রিজ লি: এর ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় মো. সুমন ও দুর্জয় দাস নামে আরও দুই জন মারা গেছেন। এ ঘটনায় এখন পর্যন্ত নিহতের সংখ্যা দাঁড়ালো ১৯।

আরও পড়ুনঃ 'কেরানীগঞ্জে নিহতদের পরিবার পাবে ১ লাখ টাকা করে'

বিজ্ঞাপন

                     কেরানীগঞ্জের অগ্নিকাণ্ড: মৃতের সংখ্যা বেড়ে ১৭

রোববার (১৫ ডিসেম্বর) শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মো. সুমন ও কেরানীগঞ্জের হিজলতলা বাজার এলাকায় নিজ বাড়িতে দুর্জয় দাস মারা যান।

মো. সুমনের নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের প্রধান সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন।

প্রসঙ্গত, ১১ ডিসেম্বর কেরানীগঞ্জের চোনকুটিয়াতে আগুন লাগে প্লাস্টিক কারখানাটিতে। ফায়ার সার্ভিসের মোট ১০টি ইউনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তাৎক্ষনিকভাবে আগুনে একজন নিহত হয়। এছাড়া দগ্ধ হয় কমপক্ষে আরো ৩৩ জন। তাদের সবাইকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। দগ্ধ প্রায় সকলের শ্বাসনালী পুড়ে যায়। এছাড়া আগুন লাগার ঘটনায় দুটি ভিন্ন তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আর নিহতদের পরিবার ও আহতদের আর্থিক সহায়তা প্রদানের ঘোষণা দেওয়া হয়।

আরও পড়ুনঃ  ঢামেকে ভর্তি সবার শ্বাসনালি পুড়ে গেছে

            কেরানীগঞ্জের অগ্নিকাণ্ডের ঘটনায় তদন্ত কমিটি গঠন