নারায়ণগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ বন্ধু নিহত

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

নারায়ণগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ বন্ধু নিহত

নারায়ণগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ বন্ধু নিহত

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় দুর্ঘটনায় দুই বন্ধু প্রাণহানির ঘটনা ঘটেছে।

শুক্রবার (২৫ অক্টোবর) রাত নয়টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুরের নয়াবাড়ি এলাকায় এ ঘটে।

বিজ্ঞাপন

কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী ওয়াহিদ মোর্শেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- সিদ্ধিরগঞ্জের মিজমিজি বাতানপাড়া এলাকার আলমগীর হোসনের ছেলে জাহিদুল ইসলাম (১৮) ও একই এলাকার কামাল হোসেনের ছেলে সাইফুল ইসলাম (১৯)। 

জাহিদুল ইসলাম বিকাশ মার্চেন্ট ট্রেডিং অফিসার ছিলেন এবং সাইফুল ইসলাম তোলারাম কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার ছুটির দিন হওয়ায় বিকেলে দুই বন্ধু জাহিদুল ও সাইফুল মোটরসাইকেলে চড়ে সোনারগাঁয়ে ঘুরতে যান। রাত নয়টার দিকে বাসায় ফেরার পথে কাঁচপুরের নয়াবাড়ি এলাকায় পেছন থেকে একটি অজ্ঞাত গাড়ি তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে যায়। এসময় মোটরসাইকেলটি উলটে গেলে দুই বন্ধু ছিটকে মহাসড়কে পড়ে ঘটনাস্থলেই মারা যান।

কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী ওয়াহিদ মোর্শেদ জানান, দুর্ঘটনার খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে। পরে স্বজনরা এসে তাদের মরদেহ শনাক্ত করেন। পরবর্তীতে স্বজনদের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে দাফনের জন্য নিহতদের মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

তিনি বলেন, মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে তারা দুই বন্ধু দুর্ঘটনার শিকার হয়েছেন, নাকি পেছন থেকে কোনো গাড়ি তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়েছিল তা আমরা তদন্ত করছি।

এছাড়া এ ঘটনায় আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।