পাঁচ দিনব্যাপী বিজয় মেলা শুরু

  • সিনিয়র করেপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

বিজয় মেলা শুরু, ছবি: সংগৃহীত

বিজয় মেলা শুরু, ছবি: সংগৃহীত

বিজয় দিবসকে সামনে রেখে ক্ষুদ্র ও কুটির শিল্প প্রশিক্ষণ ইনস্টিটিউট (স্কিটি) রাজধানী ঢাকার উত্তরায় ৫ দিনব্যাপী বিজয় মেলা ২০১৯ আয়োজন করেছে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক)।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) বিসিক চেয়ারম্যান মোশতাক হাসান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৫ দিনব্যাপী বিজয় মেলা ২০১৯ এর উদ্বোধন করেন। বিসিক শিল্প সহায়ক কেন্দ্র (ঢাকা) ও ক্ষুদ্র ও কুটির শিল্প প্রশিক্ষণ ইনস্টিটিউট (স্কিটি) যৌথভাবে এ মেলার আয়োজন করেছে।

বিজ্ঞাপন

এ মেলায় ক্রেতা সাধারণগণ ৫৮টি স্টলগুলো থেকে কারুপণ্য, নকশিকাঁথা, পাট পণ্য, বুটিকস পণ্য, জুয়েলারি, লেদারগুডস, অর্গানিক ফুডস, ইলেকট্রনিকস পণ্যসহ নিত্য ব্যবহার্য বিভিন্ন পণ্য সামগ্রী কেনার সুবিধা রয়েছে। মেলা চলবে আগামী ১৬ ডিসেম্বর পর্যন্ত। বিজয় মেলা প্রতিদিন সকাল ১০ থেকে রাত ৮টা পর্যন্ত সকলের জন্য উন্মুক্ত করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে বিসিক পরিচালক (প্রযুক্তি) ড. মোহা. আব্দুস ছালাম, পরিচালক ( উন্নয়ন ও সম্প্রসারণ) খলিলুর রহমান, পরিচালক ( বিপণন ও নকশা) মাহবুবুর রহমান, আঞ্চলিক পরিচালক (ঢাকা) আহসান হাকীম, স্কিটি অধ্যক্ষ, প্রকৌশলী শফিকুল আলম, বিসিক শিল্প সহায়ক কেন্দ্র (ঢাকা) উপ-মহাব্যবস্থাপক মোঃ আবুল বাশারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।