খুলনা উন্নয়নের দাবি সিটি মেয়র খালেকের

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, খুলনা
  • |
  • Font increase
  • Font Decrease

খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, ছবি: বার্তা২৪.কম

খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, ছবি: বার্তা২৪.কম

মহানগর ও জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের স্বাগত বক্তৃতায় খুলনার উন্নয়নের দাবি তুলে ধরেন নগর শাখার সভাপতি খুলনা সিটি করপোরেশনের (কেসিসি) মেয়র তালুকদার আব্দুল খালেক।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) বেলা ১২টায় সম্মেলন উদ্বোধনের পরে স্বাগত বক্তব্য‌ে তিনি বলেন, খুলনা আজ উন্নয়নের মহাসড়কে। আওয়ামী লীগ যখন রাষ্ট্র ক্ষমতায় আসে তখনই দেশের উন্নয়ন হয়। বিশেষ করে খুলনা তথা দক্ষিণ-পশ্চিমাঞ্চলের উন্নয়ন হয়। তবুও আজ বলতে হয়, খুলনার কিছু কথা। খুলনা-যশোর মহাসড়ক ছয় লেনে উন্নীত করতে হবে। খুলনা-ঢাকা বিরতিহীন ট্রেন সার্ভিস চালুর দাবি খুলনাবাসীর।

বিজ্ঞাপন

সম্মেলনের সঞ্চালনা করেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য মুহাম্মদ মিজানুর রহমান মিজান ও জেলা শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সুজিত অধিকারী। সম্মেলনের কাউন্সিল পর্ব বিকেল ৩টায় খুলনার অফিসার্স ক্লাবে অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে জেলা ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থীদের লিখিত আবেদনপত্র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু সাইদ আল মাহমুদ স্বপনের কাছে জমা দিতে আহ্বান জানিয়েছেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এসএম কামাল হোসেন।

এর আগে ২০১৪ সালের ২৯ নভেম্বর মহানগর আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলনে তালুকদার আব্দুল খালেক সভাপতি ও মিজানুর রহমান মিজানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। এর প্রায় দুই বছর পর ২০১৬ সালের ৪ সেপ্টেম্বর মহানগরের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।