ঢাকাটাইমসের সম্পাদককে হুমকি, থানায় জিডি

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

ঢাকাটাইমস পত্রিকার সম্পাদক আরিফুর রহমান দোলন

ঢাকাটাইমস পত্রিকার সম্পাদক আরিফুর রহমান দোলন

চাঁদা চেয়ে ঢাকাটাইমস পত্রিকার সম্পাদক আরিফুর রহমান দোলনকে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে শীর্ষ সন্ত্রাসী শাহাদাতের বিরুদ্ধে।

শনিবার (২৩ নভেম্বর) এই ঘটনায় নিজের নিরাপত্তা চেয়ে ডিএমপির রমনা মডেল থানায় সাধারণ ডায়েরি করেছেন দোলন।

বিজ্ঞাপন

আরিফুর রহমান দোলন জানান, শনিবার সকাল আমার রমনার ইস্কাটন গার্ডেন পত্রিকা অফিস কাজ করছিলাম। দুপুর ১টা ২৯ মিনিটে আমার ব্যক্তিগত মোবাইল নম্বরে একটি বাংলালিংক নম্বর থেকে ফোন আসে।

ফোন ধরলেই আমাকে বলা হয় ‘এই লন কথা কন শীর্ষ সন্ত্রাসী শাহাদাত ভাইয়ের সঙ্গে।’ পরে আমি সন্ত্রাসী শাহাদাত পরিচয়ধারী ব্যক্তির সঙ্গে কথা বলি। তিনি আমাকে বলেন ‘আমি শাহাদাত বলছি। আমার পোলাপান বিপদে আছে, কয়েকজন অসুস্থ আছে। আমার কিছু টাকা-পয়সা দেন।’

আমি তার কথার জবাবে বলি আপনি আমাকে চেনেন? আমি একজন সাংবাদিক। তখন আমাকে বলা হয় ‘আপনি সাংবাদিক তাই কী? আমি তো আর কয়েক লাখ বা কোটি টাকা চাইনি। কত দিতে পারবেন কন? কারণ আমাদের অনেক টাকা লাগবে। আধাঘণ্টার মধ্যে টাকা দেন।’ এছাড়া বিভিন্ন হুমকি-ধামকি দেওয়া হয়।

রমনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মনিরুল ইসলাম বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, ‘ঢাকাটাইমস সম্পাদক আমাদের থানায় লিখিত আকারে অভিযোগ দিয়েছেন। আমরা একজন উপ-পরিদর্শককে (এসআই) দায়িত্ব দিয়েছি। বিষয়টি গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখা হচ্ছে।’