ধোপাজানের অবৈধ 'বালুখেকো' বাবুল গ্রেফতার

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সুনামগঞ্জ
  • |
  • Font increase
  • Font Decrease

গ্রেফতার বাবুল

গ্রেফতার বাবুল

সুনামগঞ্জ জেলা গোয়েন্দা শাখার (ডিবি) এক বিশেষ অভিযানে ধোপাজান নদীর শীর্ষ অবৈধ বালু উত্তোলনকারী বাবুল মিয়াকে (৪৫) গ্রেফতার করেছে।

রবিবার (২৭ অক্টোবর) বিকেল সাড়ে ৪টায় সদর থানাধীন সিঙ্গার শো'রুমের সামনে থেকে বাবুল মিয়াকে আটক করা হয়। বাবুল মিয়ার বাড়ি বিশ্বম্ভরপুর থানাধীন ভাদেরটেক (মনিপুরী হাটি) গ্রামে। দীর্ঘদিন ধরে সে ধোপাজান চলতি নদীতে অবৈধভাবে বালু উত্তোলন করে আসছিল।

বিজ্ঞাপন

এছাড়া বাবুল মিয়া বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আন্দোলনকারী ছাত্র ও সাধারণ জনগণের উপর হামলার সাথে জড়িত ছিল এবং হামলাকারীদের আর্থিকভাবে সহায়তা প্রদান করে আসছিল। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

গ্রেফতার প্রসঙ্গে আজ রাত সাড়ে ৯টায় সুনামগঞ্জ সদর থানায় এক প্রেস ব্রিফিংয়ের আয়োজন করা হয়। প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার আ. ফ. ম. আনোয়ার হোসেন খান, পিপিএম। তিনি বাবুল মিয়ার গ্রেফতারের বিষয়ে উপস্থিত সাংবাদিকদের সামনে বিস্তারিত তুলে ধরেন এবং সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর প্রদান করেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জাকির হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (সুনামগঞ্জ সদর সার্কেল) জাহিদুল ইসলাম খান, সুনামগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ নাজমুল হকসহ স্থানীয় প্রিন্ট, ইলেকট্রনিক এবং অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সুনামগঞ্জ জেলা পুলিশ সর্বদা অবৈধ কার্যক্রমের বিরুদ্ধে সোচ্চার এবং জনগণের সুরক্ষা নিশ্চিত করতে প্রতিশ্রুতিবদ্ধ। জনস্বার্থে এ ধরনের অভিযান নিয়মিত চালিয়ে যাওয়া হবে।