তরুণীর সঙ্গে জোরপূর্বক ভিডিও করে চাঁদা দাবি, গ্রেফতার ৩

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, রাজশাহী
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

রাজশাহীর পুঠিয়া উপজেলায় এক যুবককে তুলে নিয়ে গিয়ে তরুণীর সঙ্গে জোরপূর্বক ভিডিও ধারণ করে চাঁদা দাবির অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (৬ অক্টোবর) দুপুরে পুঠিয়া থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

বিজ্ঞাপন

গ্রেফতারকৃতরা হলেন- পুঠিয়া উপজেলার পালপাড়া গ্রামের আইয়ুব আলীর ছেলে রাকিবুল হাসান রকি (১৮), বাড়ইপাড়া গ্রামের সোহরাব হোসেনের ছেলে আমিনুল ইসলাম তন্ময় (১৮), সরদারপাড়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে এসএম হাসিবুল হাসান (১৯)।

রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার মো. ইফতে খায়ের আলম জানান, শনিবার (৫ অক্টোবর) সন্ধ্যা পৌনে ৭টার দিকে শামীম ও বাবু নামে দুই বন্ধু উপজেলার গাওপাড়ার একটি কালভার্টে বসে গল্প করছিলেন। এ সময় রকি, তন্ময়, হাসিবুলসহ আরও কয়েকজন সেখানে উপস্থিত হয়ে শামীম ও বাবুকে এলোপাতাড়ি মারধর করে।

তিনি আরও জানান, পরে শামীমকে পাশের একটি পরিত্যক্ত ভবনে নিয়ে যায় তারা। সেখানে একটি ঘরে ঢুকিয়ে জোরপূর্বক এক তরুণীর সঙ্গে ভিডিও ধারণ করা হয়। ভিডিও ধারণ শেষে শামীমের কাছে ২০ হাজার টাকা চাঁদা দাবি করে। টাকা না দিলে পুলিশ ও পরিবারের কাছে ভিডিও দেখানো ও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দেয় তারা। পরে কৌশলে শামীম সেই পরিত্যক্ত ভবন থেকে পালিয়ে এসে পুঠিয়া থানায় অভিযোগ দেয়।

পুলিশ কর্মকর্তা ইফতে খায়ের আলম জানান, অভিযোগের পর পুঠিয়া থানা পুলিশ তাদের ধরতে বিশেষ অভিযান চালায়। রোববার দুপুরের দিকে অভিযুক্ত তিন যুবককে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে চাঁদাবাজি ও ব্ল্যাকমেইলের অভিযোগে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।