রাজবাড়ীতে আগ্নেয়াস্ত্রসহ যুবক গ্রেফতার

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা ২৪

ছবি: বার্তা ২৪

রাজবাড়ীর পাংশার কশবামাজাইল ইউনিয়নের সুবর্ণখোলা গ্রামে যৌথ বাহিনী অভিযান চালিয়ে অবৈধ আগ্নেয়াস্ত্র-গুলি ও ককটেলসহ মো. মকলেছুর রহমান ওরফে মকলেছ মন্ডল (৩৬) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত মকলেছুর রহমান সুবর্ণখোলা গ্রামের মৃত ছবেদ আলী মন্ডলের পুত্র। সে দুবাই প্রবাসী। মাস চারেক হলো বাড়িতে ফিরে কৃষি কাজে সম্পৃক্ত ছিল। তার বিরুদ্ধে পাংশা মডেল থানায় পৃথক ৪টি মামলা রয়েছে।

বিজ্ঞাপন

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পাংশা ডাক বাংলোয় স্থাপিত অস্থায়ী সেনা ক্যাম্পের ক্যাপ্টেন মোস্তারী ফারুক ও সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. আলমগীর হোসেনসহ সঙ্গীয় সেনা সদস্য এবং পাংশা মডেল থানার এসআই মো. কামাল হোসেনসহ সঙ্গীয় পুলিশের সমন্বয়ে যৌথ বাহিনী শনিবার (২৬ অক্টোবর) সকাল ৬টার দিকে অভিযান চালায়। এ সময় সুবর্ণখোলা গ্রামের রতন খার বসত বাড়ির টিনের একচালা বিশিষ্ট রান্না ঘরের পাশে পাটকাঠির পালার ভিতর থেকে দেশীয় তৈরী ১টি একনলা বন্দুক, ২টি কার্তুজ ও ৩টি ককটেল উদ্ধার এবং মকলেছ মন্ডলকে আটক করে।

এ ঘটনায় শনিবার পাংশা মডেল থানায় এসআই মো. কামাল হোসেন বাদী হয়ে মকলেছ মন্ডলের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) তথ্য নিশ্চিত করে বলেন, অবৈধ অস্ত্র-গুলি উদ্ধার এবং অস্ত্রধারী সন্ত্রাসী-চাঁদাবাজদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত আছে।