৪ হাজার বস্তা সার জব্দ, ডিলার পলাতক

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ফরিদপুর
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

ফরিদপুর শহরের নদী বন্দর সিএন্ডবি ঘাট এলাকায় অভিযান চালিয়ে ৪ হাজার বস্তা অবৈধভাবে মজুতকৃত ডিএপি কীটনাশক সার জব্দ করেছে ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট আবুজর মোঃ ইজাজুল হক।

শুক্রবার (২৫ অক্টোবর) রাত সাড়ে ১০ টার দিকে সিএন্ডবি ঘাট ও ধলার মোড় এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানের খবর পেয়ে পালিয়ে যান গোডাউন মালিক মেসার্স আবু সাঈদ এন্টারপ্রাইজের মালিক আবু সাঈদ পান্নু।

বিজ্ঞাপন

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা সংস্থা এনএসআই ও ডিজিএফ আই এর সদস্যরা বিষয়টি জানতে পেরে জেলা প্রশাসনকে অবহিত করে। পরবর্তীতে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আবুজর মোঃ ইজাজুল হকের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়।

অভিযানকালে সিএন্ডবি ঘাট এলাকায় একটি কার্গোতে থাকা ১ হাজার ৬শ বস্তা ও ধলার মোড় এলাকায় একটি গোডাউনে থাকা ২ হাজার ৪শ বস্তা অবৈধভাবে মজুতকৃত ডিএপি কীটনাশক সার জব্দ করেন। এসময় কার্গো এবং গোডাউন সিলগালা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

ফরিদপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আবুজর মোঃ ইজাজুল হক জানান, সিএন্ডবি ঘাট এলাকায় একটি কার্গোতে থাকা ১হাজার ৬শ বস্তা ও ধলার মোড়ের গোডাউনে থাকা ২ হাজার ৪শ বস্তা সার জব্দ করা হয়েছে। গোডাউন সিলগালা করা হয়েছে। অভিযান কালে গোডাউন মালিক কে পাওয়া যায়নি। আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

ফরিদপুর নৌ পুলিশের কর্মকর্তা মাসুদুল আহমেদ জানান, নির্বাহী ম্যাজিস্ট্রেটের নির্দেশে আমরা কার্গোতে খেয়াল রাখছি। এখানে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। কোন মালামাল অপসারণ করতে দেওয়া হবে না। কার্গোতে থাকা মালামাল জব্দ করা হয়েছে।