সাংবাদিক তামিম হত্যার দ্রুত বিচারের দাবিতে সহকর্মীদের মানববন্ধন

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

সাংবাদিক তামিম হত্যার দ্রুত বিচারের দাবিতে সহকর্মীদের মানববন্ধন

সাংবাদিক তামিম হত্যার দ্রুত বিচারের দাবিতে সহকর্মীদের মানববন্ধন

দেশের বেসরকারি টেলিভিশন দীপ্ত টিভির সম্প্রচার কর্মী তানজিল জাহান তামিমকে পিটিয়ে হত্যার ঘটনায় অভুযুক্তদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন করেছে টেলিভিশনটির কর্মকর্তা-কর্মচারীরা।

বুধবার (১৬ অক্টোবর) বেলা ১১টার দিকে রাজধানীর কাওরান বাজার সার্ক ফোয়ারার সামনে এ মানববন্ধন করে। এসময় দোষীদের দ্রুত গ্রেফতার করে শাস্তির আওতায় আনার দাবি জানান তারা।

বিজ্ঞাপন

মানববন্ধনে হত্যার শিকার তামিমের সহকর্মীরা বলেন, একজন মিডিয়ার কর্মীকে যদি ত্যা করে এইভাবে পার পেয়ে যায় তাহলে আমরা কেউই নিরাপদ নয়। যারা এই হত্যাকাণ্ডে জড়িত তাদের দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় আনতে হবে। এটাকে একটি দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনতে হবে।

দীপ্ত টিভির চিফ অপারেটিং অফিসার সুবর্না পারভীন বলেন, মামলায় এরইমধ্যে বেশ কয়েকজন গ্রেফতারও হয়েছে। তবে মূল অভিযুক্তরা এখনও গ্রেফতার না হওয়ায় নিরাপত্তাহীনতায় ভুগছে তামিমের পরিবার। যাদের এখনো গ্রেফতার করা হয়নি তাদের দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় নিয়ে আসা হউক।

এর আগে, গত বৃহস্পতিবার (১০ অক্টোবর) রাজধানীর হাতিরঝিল মহানগর প্রজেক্টে ডেভেলপার কোম্পানির সঙ্গে ফ্লাট নিয়ে দ্বন্দের জেড়ে নিজ বাসায় দীপ্ত টিভির সম্প্রচার কর্মী তানজিল জাহান তামিমকে পিটিয়ে হত্যা করা হয়। পরে ওই ঘটনায় নিহতের বাবা সুলতান আহমেদ বাদী হয়ে হাতিরঝিল থানায় ১৬ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।