কুষ্টিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে সুগার মিলের নিরাপত্তা প্রহরীর মৃত্যু

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুষ্টিয়া
  • |
  • Font increase
  • Font Decrease

কুষ্টিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে সুগার মিলের নিরাপত্তা প্রহরীর মৃত্যু

কুষ্টিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে সুগার মিলের নিরাপত্তা প্রহরীর মৃত্যু

কুষ্টিয়ায় বিদ্যুতায়িত হয়ে অশোক প্রমাণিক (৫০) নামে সুগার মিলের এক নিরাপত্তা প্রহরী মারা গেছেন।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকালে সদর উপজেলার জগতি এলাকায় অবস্থিত সুগার মিলের লেবার অফিসের টিনের চালে তাঁর মরদেহ পাওয়া যায়।

বিজ্ঞাপন

মৃত নিরাপত্তা প্রহরী অশোক প্রমাণিক কুষ্টিয়া সদর উপজেলার জিয়ারখী ইউনিয়নের কমলাপুর এলাকার মৃত ব্রজেন প্রামাণিকের ছেলে।

কুষ্টিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার খুরশিদ আনোয়ার বলেন, ‘বিদ্যুতের তারের সঙ্গে ধাক্কা খেয়ে ওই প্রহরী টিনের চালে পড়ে গিয়েছিলেন। আমরা গিয়ে মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করি।’

কুষ্টিয়া সুগার মিলের ইনচার্জ হাবিবুর রহমান বলেন, অফিসার্স কলোনি এলাকায় সকালে ডিউটি ছিল আশোক প্রামাণিকের। সকালের দিকে জানতে পারি পাশের লেবার অফিসের টিনের চালের ওপর বিদ্যুতায়িত হয়ে পড়ে আছে সে। পরে ফয়ার সার্ভিসকে খবর দিলে সেখান থেকে অশোকের লাশ উদ্ধার করে।

তিনি আরও বলেন, চালের ওপর দিয়েই বিদ্যুতের লাইন গিয়েছে। মাঝে মধ্যে নিরাপত্তা প্রহরীরা মিলের ভেতরে ও বাইরের গাছ থেকে জ্বালানি সংগ্রহ করত। ধারণা করছি জ্বালানি সংগ্রহ করতে গিয়ে ওপরে উঠে তারে বিদ্যুতায়িত হন তিনি।

মৃতের পারিবারিক সূত্রে জানা গেছে, এক যুগ ধরে কুষ্টিয়া সুগার মিলের নিরাপত্তা প্রহরীর দায়িত্বে আছেন অশোক প্রামাণিক। তবে এ ব্যাপারে পরিবারের কোনো অভিযোগ নেই বলে জানিয়েছেন নিহতের মাসতুতো ভাই ধনেশ কুমার বিশ্বাস।