সেন্ট্রাল শরিয়া বোর্ড নির্বাহী কমিটির সভা

  • ইসলাম ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

সেন্ট্রাল শরিয়া বোর্ড নির্বাহী কমিটির সভা

সেন্ট্রাল শরিয়া বোর্ড নির্বাহী কমিটির সভা

বাংলাদেশের ব্যাংকিং সেক্টরে শরিয়া বিষয়ক সেবাদানকারী প্রতিষ্ঠান সেন্ট্রাল শরিয়া বোর্ড নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২২ নভেম্বর) রাজধানীর কাকরাইলে সেন্ট্রাল শরিয়া বোর্ড সচিবালয়ে ৫৭তম সভা অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

শরিয়া বোর্ড নির্বাহী কমিটির সদস্য ও সোশ্যাল ইসলামি ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান প্রফেসর মো. আনোয়ারুল আজিম আরিফ সভায় সভাপতিত্ব করেন।

সভায় উপস্থিত ছিলেন ব্যাংক এশিয়া লিমিটেডের নির্বাহী কমিটির চেয়ারম্যান রূমি এ হোসেন, অগ্রণী ব্যাংক লিমিটেডের শরিয়া সুপারভাইজরি কমিটির চেয়ারম্যান অধ্যাপক ড. মুহাম্মদ আব্দুর রশীদ, আইসিবি ইসলামিক ব্যাংক, ব্যাংক এশিয়া ও ঢাকা ব্যাংক লিমিটেডের শরিয়া সুপারভাইজরি কমিটির চেয়ারম্যান মু. ফরীদ উদ্দীন আহমাদ, এক্সপোর্ট-ইমপোর্ট ব্যাংক অব বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা ও ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সৈয়দ ওয়াসেক মো. আলী।

কমিটির অন্যান্য সদস্যের প্রতিনিধি হিসেবে ছিলেন- আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. শফিকুর রহমান এবং শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক মিঞা কামরুল হাসান চৌধুরী।

সভা পরিচালনায় সহযোগিতা করেন বোর্ডের সেক্রেটারি জেনারেল ও কমিটির সদস্য সচিব মো. আবদুল্লাহ শরীফ।

সেন্ট্রাল শরিয়া বোর্ড নির্বাহী কমিটির সভায় বোর্ডের ২০২২ সালের বার্ষিক বাজেট, কর্মপরিকল্পনা উপস্থাপনসহ নীতি-নির্ধারণীমূলক গুরুত্বপূর্ণ বেশ কিছু সিদ্ধান্ত গৃহীত হয়।