প্রয়োজনীয় জিনিসপত্রের দাম কমান: বাংলাদেশ খেলাফত মজলিস

  • নিউজ ডেস্ক
  • |
  • Font increase
  • Font Decrease

প্রয়োজনীয় জিনিসপত্রের দাম কমান: বাংলাদেশ খেলাফত মজলিস

প্রয়োজনীয় জিনিসপত্রের দাম কমান: বাংলাদেশ খেলাফত মজলিস

করোনা পরিস্থিতির কারণে মানুষ মহাকষ্টে দিনাতিপাত করছে। এর মধ্যে চাল, ডাল, তেলসহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম দিন দিন বেড়ে যাওয়ায় সাধারণ মানুষের কষ্ট আরও বেড়েছে। সুতরাং সরকারকে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম কমাতে হবে।

শনিবার (২ অক্টোবর) বিকেলে বাংলাদেশ খেলাফত মজলিসের আমির শায়খুল হাদিস আল্লামা ইসমাঈল নূরপুরী সংগঠনের মাসিক নির্বাহী বৈঠকে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, আলেম-উলামা ও ইসলামি নেতৃবৃন্দ দেশ ও জাতিকে সঠিক দিক-নির্দেশনা দিয়ে থাকেন। তাদের অনেকেই কারাগারে বন্দি। তিনি গ্রেফতারকৃত আলেম-উলামা ও ইসলামি নেতৃবৃন্দকে মুক্তি দেওয়ার জন্য সরকারের প্রতি উদাত্ত আহ্বান জানান।

পুরানা পল্টনস্থ দারুল খিলাফাহ মিলনায়তনে সংগঠনের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা আব্দুল আজিজের পরিচালনায় বৈঠকে আরও উপস্থিত ছিলেন- সিনিয়র নায়েবে আমির মাওলানা ইউসুফ আশরাফ,  যুগ্ম-মহাসচিব মুফতি শরাফত হোসাইন, অফিস ও সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, সাংগঠনিক সম্পাদক মাওলানা এনামুল হক মূসা, মাওলানা আবুল হাসানাত জালালী, সমাজকল্যাণ সম্পাদক মাওলানা মাহবুবুল হক, সহ-সমাজকল্যাণ সম্পাদক মাওলানা শরীফ হোসাইন, বায়তুল মাল সম্পাদক মাওলানা নিয়ামতুল্লাহ, সহ-বায়তুল মাল সম্পাদক মাওলানা ফজলুর রহমান, প্রকাশনা সম্পাদক মাওলানা হারুনুর রশীদ ভূইয়া, নির্বাহী সদস্য মাওলানা আব্দুন নূর, মাওলানা রুহুল আমীন খান, ঢাকা মহানগর সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল মুমিন প্রমুখ।

সভায় সংগঠনের সাবেক আমির প্রিন্সিপাল আল্লামা হাবীবুর রহমান (রহ.)-এর ছোট ছেলে মাওলানা ফজলুর রহমান তায়েফ ও জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দীন বাবলুর ইন্তেকালে রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়।