করোনা ভীতিতে বাকিংহাম ছাড়েননি রানি এলিজাবেথ

  করোনা ভাইরাস
  • আন্তর্জাতিক ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নভেল করোনাভাইরাসের (কোভিড-১৯) ভয়ে বাকিংহ্যাম প্যালেস ছাড়েননি যুক্তরাজ্যের রানি এলিজাবেথ। বিভিন্ন সংবাদ মাধ্যম তাদের প্রতিবেদনে প্রকাশ করে, করোনার ভয়ে বাকিংহাম প্যালেস ছেড়ে উইন্ডসর ক্যাসেলে যাচ্ছেন রানি।

কিন্তু নিউইয়র্কের হারপার বাজার ম্যাগাজিন তাদের প্রতিবেদনে জানায়, রানি করোনার জন্য বাকিংহ্যাম প্যালেস ছাড়েননি। তিনি দ্রুত লন্ডনের বাকিংহাম প্যালেসে ফিরে আসবেন।

বিজ্ঞাপন

হারপার বাজার আরও জানায়, বিশ্বের প্রায় সবাই করোনার জন্য সতর্কতা অবলম্বন করছেন। রাজপরিবারের সদস্যরাও তেমনটি করছেন। তারা বিভিন্ন ভ্রমণও বাতিল করেছে। রাণীও তার কিছু সাক্ষাৎ বাতিল করেছেন। কিন্তু কিছু সংবাদ মাধ্যম বলছে, করোনা আতঙ্কে রানি লন্ডন থেকে পালিয়ে গেছেন। তাদের এইসব প্রতিবেদন ভিত্তিহীন।

প্যালেসের এক কর্মকর্তা হারপার বাজারকে জানান, সামনের সপ্তাহেই রানি বাকিংহাম প্যালেসে ফিরে আসবেন। সামনের দিনে লন্ডনে তার কিছু কার্যক্রম রয়েছে। রানির উইন্ডসর ক্যাসেলে ভ্রমণটি রুটিন মাফিক ছিল। তার সর্বশেষ ভ্রমণটি অস্বাভাবিক নয়।

এক বিবৃতিতে বাকিংহাম প্যালেস থেকে জানানো হয়, সরকার ও প্যালেসের ডাক্তারদের সঙ্গে পরামর্শ করে রানি চেসহায়ার ও ক্যামডেনে ভ্রমণে যাবেন। অন্যান্য ইভেন্টগুলো পরামর্শ করে চলমান ভিত্তিতে পর্যালোচনা করা হবে।