দিল্লিতে প্রকাশ্যে স্ত্রীকে চড় থাপ্পড় মারলেন বিজেপি নেতা

  • আন্তর্জাতিক ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
  • |
  • Font increase
  • Font Decrease

দিল্লিতে প্রকাশ্যে স্ত্রীকে চড় থাপ্পড় মারলেন বিজেপি নেতা

দিল্লিতে প্রকাশ্যে স্ত্রীকে চড় থাপ্পড় মারলেন বিজেপি নেতা

দিল্লিতে বিজেপি নেতা আজাদ সিং প্রকাশ্যে তার স্ত্রী ও দক্ষিণ দিল্লির প্রাক্তন মেয়র সরিতা চৌধুরীকে চড় থাপ্পড় মারছেন এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দিল্লির মহারুলি জেলার দলীয় কার্যালয়ে এ ঘটনা ঘটে।

ঘটনার পরপরই দলটি আজাদ সিংকে মহারুলি জেলার কার্যনির্বাহী সভাপতি থেকে বহিষ্কার করে। বিজেপির আরেক নেতা বিকাশ তানওয়ারকে জেলার কার্যনির্বাহী সভাপতি হিসেবে নিযুক্ত করা হয়েছে।

বিজ্ঞাপন

এ ঘটনায় দিল্লি বিজেপি সভাপতি মনোজ তিওয়ারি বলেন, নারীর মর্যাদা রক্ষায় কোনও আপস হতে পারে না। এ ঘটনার সুষ্ঠ তদন্তের আহ্বান জানান তিনি। তিনি বলেন, এ ঘটনা দেখার পরই আজাদ সিংকে জেলা সভাপতি পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে।

ঘটনাস্থলে উপস্থিত বিজেপি নেতারা জানান, বহু বছর ধরে তাদের মধ্যে পারিবারিক কলহ চলছিল। আজাদ সিং বিবাহ বিচ্ছেদের আদালতে আবেদনও করেছেন। তবে এভাবে তারা প্রকাশ্যে লড়াই করবেন তা আশা করিনি।

বিজেপির এক প্রবীণ নেতা জানান, আগামী বছর বিধানসভা নির্বাচনের জন্য ডাকা একটি বৈঠক শেষ হওয়ার পরই লড়াই শুরু করেন দু’জন।

আজাদ সিং অভিযোগ করে জানান, তাঁর স্ত্রীই প্রথমে লড়াই শুরু করেছিলেন। তার দিকে তেড়ে আসলে তিনি আত্মরক্ষায় তাকে ধাক্কা দেন।

তবে এ ঘটনায় এখনও পর্যন্ত পুলিশ কোনও মামলা নেয়নি।

সংবাদ সংস্থা পিটিআইয়ের বরাত দিয়ে দিল্লি পুলিশের এক কর্মকর্তা জানান, এ ঘটনায় এখন পর্যন্ত আমরা কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে সুষ্ঠ তদন্ত করে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।