নির্বাচনের দিন হোয়াইট হাউসে ‘ইলেকশন নাইট পার্টি’ করবেন ট্রাম্প

  মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন
  • আন্তর্জাতিক ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

নির্বাচনের দিন হোয়াইট হাউসে ‘ইলেকশন নাইট পার্টি’ করবেন ট্রাম্প

নির্বাচনের দিন হোয়াইট হাউসে ‘ইলেকশন নাইট পার্টি’ করবেন ট্রাম্প

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প নির্বাচনের দিন হোয়াইট হাউসে ‘ইলেকশন নাইট পার্টি’ করবেন বলে জানিয়েছেন এক কর্মকর্তা। এই পার্টিতে প্রায় ৪০০ জন অংশ নেবেন, যাদের সবার করোনভাইরাস পরীক্ষা করা হবে।

এর আগে ওয়াশিংটনে ট্রাম্প হোটেলে এই পার্টি করার পরিকল্পনা করা হয়েছিল। কিন্তু বিপুল পরিমাণ সমর্থকদের জন্য জায়গা হবে না বিধায় স্থান পরিবর্তন করা হয়েছে। পরে প্রেসিডেন্ট পার্টির জন্য হোয়াইট হাউসকে পছন্দ করেছেন। হোয়াইট হাউসের পূর্বদিকের সবচে বড় কক্ষে ট্রাম্পের এই ‘ইলেকশন নাইট পার্টি’ অনুষ্ঠিত হবে।

বিজ্ঞাপন

করোনাভাইরাস মহামারির মধ্যে বৃহৎ সমাবেশের স্বাস্থ্য ঝুঁকি সম্পর্কে সতর্ক করা হলেও ট্রাম্প হোয়াইট হাউসে প্রচার সমাবেশ ও বড় অনুষ্ঠানের আয়োজন করেই যাচ্ছেন।

নিউ ইয়র্ক টাইমসের বরাত দিয়ে রয়টার্স তাদের প্রতিবেদনে জানায়, নির্বাচনের দিন সন্ধ্যা থেকে ফলাফল পাওয়া পর্যন্ত সমর্থকদের সঙ্গে সেখানেই সময় কাটাবেন ট্রাম্প। তবে ট্রাম্পের এই গোপন পরিকল্পনার হোয়াইট হাউস থেকে আনুষ্ঠানিক মন্তব্য পাওয়া যায়নি।

শেষ মুহূর্তের জনমত জরিপগুলোতে দেখা যাচ্ছে, ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেন রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের চেয়ে এগিয়ে আছেন। তবে দোদুল্যমান অঙ্গরাজ্যগুলোর কারণে এখনো বলা যাচ্ছে না কে হতে যাচ্ছেন পরবর্তী মার্কিন প্রেসিডেন্ট।