একসঙ্গে বিচারকের আসনে কুমার বিশ্বজিৎ-বাপ্পা-ইমরান

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

কুমার বিশ্বজিৎ, বাপ্পা মজুমদার এবং ইমরান মাহমুদুল

কুমার বিশ্বজিৎ, বাপ্পা মজুমদার এবং ইমরান মাহমুদুল

তারা তিনজনই এর আগে এই কাজে নিজেদের মুন্সীয়ানা দেখিয়েছেন। নিজেদের বিচার বিশ্লেষণ আর রায়ে একাধিক রিয়েলিটি শো থেকে বেরিয়ে এসেছে তুখোড় সব কণ্ঠশিল্পী। পরবর্তীতে যারা বাংলাদেশের অডিও অঙ্গনে ভূমিকা রাখার পাশাপাশি নিজেদের ক্যারিয়ারেও রেখেছেন সফলতার স্বাক্ষর।

এর আগে ভিন্ন ভিন্ন প্রতিভা অন্বেষণের আয়োজনে তাদের বিচারক হিসেবে দেখা গেলেও এবার তাদের দেখা যাবে একসঙ্গে বিচারকের আসনে। আর এই ভিন্ন মাত্রায় আয়োজনটি করেছে ধ্রুব মিউজিক স্টেশন।

বিজ্ঞাপন

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) এ চলছে প্রতিভা অন্বেষণের ব্যতিক্রমী আয়োজন ‘ধ্রুব মিউজিক আমার গান’। এই প্রতিযোগিতার প্রধান বিচারক হিসেবে যুক্ত হলেন সংগীতাঙ্গনের তিন প্রজন্মের তিন শীর্ষ তারকা কুমার বিশ্বজিৎ, বাপ্পা মজুমদার এবং ইমরান মাহমুদুল।

যদি কেউ নিজে গান লিখতে পারে , সুর করতে পারে এবং গাইতে পারে অর্থাৎ এই তিনটি গুন যাদের মধ্যে আছে তাঁরাই অংশ গ্রহণ করতে পারবে এই প্রতিযোগিতায় এবং বিচারকদের সুচিন্তিত রায়ে বেরিয়ে আসবে সঙ্গীতের একাধিক মেধাবী অলরাউন্ডার।

কুমার বিশ্বজিৎ জানালেন, এই দুঃসময়ে দারুন একটি কাজ করতে যাচ্ছে ধ্রুব মিউজিক স্টেশন। এই উদ্যোগটি অবশ্যই প্রশংসার দাবিদার। এর মাধ্যমে বেরিয়ে আসবে তিন গুনে গুনান্বিত একাধিক প্রতিভা। যারা নিজেরাই গান লিখে, সুর করে এবং নিজেরাই গায়। এমন একটি কাজের সঙ্গে থাকতে পরে ভালো লাগছে।

একটা ব্যতিক্রমী আয়োজনের সাথে যুক্ত হলাম। নতুন অভিজ্ঞতা হবে। এই আয়োজন থেকে অবশ্যই একাধিক মেধাবীরা বের হয়ে আসবে। এমনটাই আশা করলেন বাপ্পা মজুমদার।

ইমরানের কাছে অনুভুতি জানতে চাইলে তিনি বলেন , নতুন অভিজ্ঞতা হবে। আমিও রিয়েলিটি শো থেকে এসেছি। আবার একটি রিয়েলিটি শো এর বিচারক ও হয়েছি এর আগে। তবে এই আয়োজনটি একেবারেই ভিন্ন মাত্রা এনে দিবে।

গত ৫ জুলাই থেকে শুরু হওয়া ‘ধ্রুব মিউজিক আমার গান’ প্রতিযোগিতায় গান জমা দেওয়া যাবে ০৪ আগস্ট পর্যন্ত। গান পাঠানো যাবে [email protected] এই মেইলে অথবা হোয়াটসআপও করা যাবে তাদের অফিসিয়াল নাম্বারে।