ফের ঢাকা আসছেন পাকিস্তানি সুপারস্টার আতিফ আসলাম

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

সুপারস্টার আতিফ আসলাম

সুপারস্টার আতিফ আসলাম

পাকিস্তানি সঙ্গীতাঙ্গনের সুপারস্টার আতিফ আসলাম। তার গান উপমহাদেশের শ্রোতাদের মন জয় করেছে বহু আগে। উর্দু ভাষার গানের পাশাপাশি আতিফ জনপ্রিয়তা পেয়েছেন বলিউডের হিন্দি গানেও। বাংলাদেশেও তার ভক্তের কতমি নেই।

সেই সুবাদে বেশ কয়েকবারই বাংলাদেশের মঞ্চ মাতিয়েছেন এই গায়ক। কদিন আগেও ঢাকা মাতিয়ে গিয়েছে পাকিস্তানের ব্যান্ড ‘জল’। আতিফ আসলামও এক সময় এই ব্যান্ডের সঙ্গে ছিলেন। পরে তিনি একক ক্যারিয়ার গড়ে তোলার জন্য ‘জল’ ব্যান্ড ছেড়ে দেন।

বিজ্ঞাপন

সর্বশেষ গেল এপ্রিলে ঢাকার বসুন্ধরা স্পোর্টস কমপ্লেক্স মাঠে পারফর্ম করেছিলেন আতিফ। আবারও ঢাকায় আসছেন পাকিস্তানের এই গায়ক। গাইবেন ঢাকার আর্মি স্টেডিয়ামে।

সুপারস্টার আতিফ আসলাম

সবকিছু ঠিক থাকলে আগামী ২৯ নভেম্বর বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে আয়োজিত ‘ম্যাজিকাল নাইট ২.০’ কনসার্টে অংশ নেবেন আতিফ। এ কনসার্টের আয়োজন করেছে ট্রিপল টাইম কমিউনিকেশন। তারা তাদের ফেসবুকে আতিফ আসলামের ‘কুচ ইস তারহা’ গানের মিউজিক শেয়ার করে কনসার্টের ঘোষণা।

জানা গেছে, ম্যাজিকাল নাইট ২.০ কনসার্টে আতিফের সঙ্গে থাকবেন পাকিস্তানের আরও একজন শিল্পী। বাংলাদেশ থেকেও অংশ নেবেন একাধিক শিল্পী।

সুপারস্টার আতিফ আসলাম

২৯ নভেম্বর বিকেল ৫টা থেকে বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে শুরু হবে কনসার্ট। দর্শকের জন্য গেট খুলে দেওয়া হবে বেলা ১টায়। তবে কবে থেকে অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে, তা জানায়নি আয়োজকেরা।