আসিফ আকবরের বিরুদ্ধে গায়িকার জিডি

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

আসিফ আকবর

আসিফ আকবর

ফেসবুকে ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাস দেওয়াকে কেন্দ্র করে গায়ক আসিফ আকবরের বিরুদ্ধে মানহানি ও সাইবার বুলিংয়ের অভিযোগ এনে সাধারণ ডায়েরি করেছেন গায়িকা দিনাত জাহান মুন্নি। গেলো ২ জুলাই তিনি হাতিরঝিল থানায় এই জিডি করেন বলে জানা যায়।

মামলা প্রসঙ্গে মুন্নি গণমাধ্যমকে জানিয়েছেন, কয়েক দিন ধরে আমাকে নিয়ে ফেসবুকে ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাস দিয়ে যাচ্ছেন আসিফ। সেখানে তাঁর ভক্তরা আমাকে নিয়ে বাজে মন্তব্য করেই যাচ্ছেন। ছেলে-মেয়ে, আত্মীয়-স্বজন নিয়ে সমাজে বসবাস করি, এভাবে চলতে থাকলে সবাই ভেবে নেবে আসিফের বক্তব্যই ঠিক! তাই পদক্ষেপ নিয়েছি। আইনের প্রতি বরাবরই শ্রদ্ধাশীল আমি।

বিজ্ঞাপন

সাধারণ ডায়েরি করার আগে মুন্নি সাইবার ক্রাইম অফিসে অভিযোগ জানাতে গেলে তাকে হাতিরঝিল থানায় পাঠানো হয়। আসিফের বিরুদ্ধে মামলা করতে চাইলেও ফেইসবুক স্ট্যাটাসে তার নাম এড়িয়ে যাওয়ায় মামলা করতে পারেননি। এছাড়া তিনি গণমাধ্যমে দাবি করেছেন, আসিফকে সতর্ক করেছেন সাইবার ক্রাইমের ঊর্ধ্বতন কর্মকর্তারা। তবে উল্টো আসিফ বলেছেন, পারলে কিছু করে দেখাতে।

আসিফ আকবর ও দিনাত জাহান মুন্নি

এই প্রসঙ্গে আসিফ আকবরের ভাষ্য, মুন্নিকে নিয়ে সরাসরি কোনো স্ট্যাটাস দিইনি। তিনি কেন নিজেকে জড়িয়ে নিলেন? জেল খাটার অভিজ্ঞতা আমার আছে। তবে বিশ্বাসঘাতকদের চেহারা কেমন হয় মানুষকে সেটা দেখাতে চাই। সব প্রশ্নের উত্তর রেডি, সাক্ষীও রেখেছি সলিড। কিছু চমকও থাকছে। গতবারের মতো একচেটিয়া সুযোগ আর কেউ পাবে না।

এর আগে শিল্পী শফিক তুহিন ও প্রীতম আহমেদের করা এক মামলায় ৫দিন জেলে ছিলেন আসিফ। সেই মামলা এখনো চলছে।

আসিফ আকবর ও দিনাত জাহান মুন্নি এক সঙ্গে তিনটি দ্বৈত অ্যালবাম আছে। এছাড়া দুজন প্লেব্যাক করেছেন প্রায় ১৫টি চলচ্চিত্রে।