নতুন বছরের প্রথম গান ‘কলঙ্ক’

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

কাজী শুভ

কাজী শুভ

কাজী শুভর সঙ্গীত জীবনের শুরুটা হয়েছিল একটু ব্যতিক্রম ভাবেই। ক্যারিয়ারের শুরুতে তবলার সঙ্গে ছিলো তার সখ্যতা। তবলায় আঙ্গুলের পরশ দিয়ে প্রশান্তি খুঁজলেও কণ্ঠে গান তোলার একটা ক্ষুধা বরাবরই কাজ করত। তার বাবার ইচ্ছে ছিল ছেলে কণ্ঠে গান তুলে নিক।

বাবার ইচ্ছে পূরণ এবং নিজের মনের ক্ষুধা থেকেই যুক্ত হন ‘দূরবীন’ ব্যান্ডের সঙ্গে। কণ্ঠে তুলে নেন ‘সোনা বউ’। এর পরের কাজী শুভ একজন পুরোদস্ত কণ্ঠ যোদ্ধা। একের পর এক উপহার দিয়েছেন জনপ্রিয় সব গান। এরই ধারাবাহিকতায় নতুন বছরের প্রথম দিনে শ্রোতাদের উপহার দিচ্ছেন ‘কলঙ্ক’ গানটি।

বিজ্ঞাপন
‘কলঙ্ক’ ছবির কলাকুশলীরা

হানিফ খানের কথা ও সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন রাফি মোহাম্মদ। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

সেলিম আহম্মেদের গল্পে গানটির ভিডিও নির্মাণ করেছেন জনপ্রিয় নির্মাতা মাহিন আওলাদ। এতে অভিনয় করেছেন রিয়াদ রায়হন, মন্দিরা, আনোয়ার হোসেন, এমিলসহ অনেক।

নিজের নতুন গান এবং ভিডিও নিয়ে কাজী শুভ বলেন, -‘কলঙ্ক’ ফোক ঘরনার একটি গান। গানের সাথে মিল রেখে দারুণ গল্পে ভিডিও নির্মাণ করা হয়েছে। পরিচালক মাহিন আওলাদ তার মুন্সিয়ানা দেখিয়েছেন। ভিডিওতে আমি সম্পূর্ণ নতুন লুকে হাজির হয়েছি। আশা করছি গানটি শ্রোতাদের হৃদয়ে দোলা দেবে।

ধ্রুব মিউজিক স্টেশনের (ডিএমএস) ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে ‘কলঙ্ক’র ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।