কোনাল-মিলনের ‘দুষ্টু হাসি’ প্রকাশ্যে

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

সোমনূর মনির কোনাল ও মোহাম্মদ মিলন । ছবি: শেখ সাদী

সোমনূর মনির কোনাল ও মোহাম্মদ মিলন । ছবি: শেখ সাদী

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত কণ্ঠশিল্পী সোমনূর মনির কোনাল এবার আসছেন ‘দুষ্টু হাসি’ নিয়ে। না বাস্তবে তিনি মিষ্টি হাসির ভীষণ মিষ্টি মেয়ে। তবে গানে গানে তিনি এবার বলেছেন দুষ্টু হাসির কথা। তার নতুন গানের শিরোনাম ‘দুষ্টু হাসি’। নতুন এই দ্বৈত গানটিতে কোনালের সঙ্গে কণ্ঠ দিয়েছেন শ্রোতাপ্রিয় শিল্পী মোহাম্মদ মিলন। জামাল হোসেনের কথায় এটির সুর ও সংগীত পরিচালনা করেছেন ইমরান মাহমুদুল। মিউজিক ভিডিও পরিচালনা করেছেন সৈকত রেজা। এতে মডেল হয়েছেন মেহজাবীন চৌধুরী মেধা। রঙ্গন মিউজিকের ইউটিউব চ্যানেলে সম্প্রতি মিউজিক ভিডিওটি প্রকাশ হয়েছে।

কোনাল বলেন, ‘‘মিলনের সঙ্গে আমার গাওয়া আগের গানটি শ্রোতারা দারুণভাবে গ্রহণ করেছেন। সে বিষয়টি মাথায় রেখে ‘দুষ্টু হাসি’ গানটি করা হয়েছে। এই সময়ে শ্রোতারা যে ধরনের গান শুনেতে চান এটি তেমনই। গানের কথা অসাধারণ। সুরও ভালো হয়েছে। গানটিতে শ্রোতাদের বেশ সাড়া পাচ্ছি।’’

বিজ্ঞাপন

গীতিকার জামাল হোসেন বলেন, মিলন-কোনালের ‘পাই না তোকে’ গানটির সাফল্য আমাকে তাদের নতুন গান করার জন্য অনুপ্রাণিত করেছে। আমি আগের গানটির চেয়ে ভালো কিছু কথায় এটি সাজালাম। এখন সস্তা কথায় গান বেশি হচ্ছে। আমাদের অনেক গানেই শৈল্পিকতা পাই না। সব ঠিক রেখে সুন্দর একটি গান করতে আমি চেষ্টা করেছি।

‘দুষ্টু হাসি’ মিউজিক ভিডিওটি প্রকাশ হয়েছে রঙ্গন মিউজিকের ইউটিউব চ্যানেলে

গত বছর প্রহেলিকা সিনেমার ‘মেঘের নৌকা’, প্রিয়তমা সিনেমার ‘প্রিয়তমা’ ও রাজকুমার সিনেমার ‘রাজকুমার’ গানগুলো দিয়ে শ্রোতাদের মধ্যে দারুণ সাড়া ফেলেছেন মেধাবী শিল্পী কোনাল।তিনি বর্তমানে একক গান ও প্লেব্যাক নিয়েও ব্যস্ত। গতকাল সন্ধ্যায় ‘চলছে বিয়ের লগন’ শিরোনামে আরও একটি নতুন গানে কণ্ঠ দিয়েছেন। এছাড়া নতুন সিনেমায় প্লেব্যাকও করেছেন জনপ্রিয় এই গায়িকা।