গুরুত্বপূর্ণ বন্ধুর সঙ্গে দূরত্ব ঘোচাতে যা করলেন ফারিণ

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

তাসনিয়া ফারিণ । ছবি: ফেসবুক

তাসনিয়া ফারিণ । ছবি: ফেসবুক

গতকাল রাতের প্রথম প্রহরে নিজের ফেসবুকে একটি ভিডিও প্রকাশ করেছেন এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। যেখানে দেখা যাচ্ছে, আপন মনে গাইছেন তিনি। ফারিণ এদিন ব্রিটিশ গায়ক ল্যাবরিন্থের ‘জেলাস’ গানটি কাভার করেন।

গানের ভিডিওর সঙ্গে গান নিয়ে নিজের অনুভূতিও ভক্তদের সঙ্গে ভাগাভাগি করে নেন। ফারিণ লিখেছেন, ‘গান গাওয়া আমার জন্য থেরাপির মতোই। যখনই মন খারাপ হয়, গানে ধ্যানমগ্ন হয়ে যাই।’

বিজ্ঞাপন
তাসনিয়া ফারিণ । ছবি: ফেসবুক

গানই তাকে বাঁচিয়ে রাখে উল্লেখ করে অভিনেত্রী আরও লিখেছেন, ‘সাম্প্রতিক সময়ে এত বিশৃঙ্খলার মধ্যে আমার সবচেয়ে গুরুত্বপূর্ণ বন্ধু সংগীতের সঙ্গেই দূরত্ব তৈরি হয়েছিল। গান ভালো-মন্দে সব সময় পাশে ছিল। এই মধ্যরাতে সেটা আবারও মনে করিয়ে দিল, বেঁচে থাকার জন্য আমাকে গাইতেই হবে।’

ছোটবেলায় গুরু ধরে গান শিখেছেন ফারিণ। জাতীয়, বিভাগীয় পর্যায়ে গান করে অনেক পুরস্কার পেয়েছেন। তবে গায়িকা ফারিণের আনুষ্ঠানিক আত্মপ্রকাশ ঘটে চলতি বছর ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’তে। তাহসানের সঙ্গে তার গাওয়া ‘রঙে রঙে রঙিন হব’ শিরোনামের সেই গানটি দারুণ জনপ্রিয়তা পায়। গানটির কথা লিখেছেন কবির বকুল। সুর ও সংগীত করেছেন ইমরান মাহমুদুল। শোনা যাচ্ছে তিনি আরেকটি নতুন গানে কন্ঠ দিয়েছেন। যদিও এই মুহূর্তে সে গান নিয়ে কোন তথ্য দিতে চাইছেন না ফারিণ।

গান ছাড়াও ফারিণ আলোচনায় ভিকি জাহেদের ওয়েব সিরিজ ‘চক্র’ দিয়ে। ওটিটি প্ল্যাটফর্ম আই স্ক্রিনে মুক্তির পর ইতিবাচক প্রতিক্রিয়া পেয়েছে সিরিজটি।

তাসনিয়া ফারিণ । ছবি: ফেসবুক

এছাড়া সম্প্রকি চুক্তিবদ্ধ হয়েছেন ওয়েব প্ল্যাটফর্ম ‘বঙ্গ’র ফিল্ম ‘হাউ সুইট’-এ। কাজল আরিফিন অমির এই রোমান্টিক কমেডি গল্পে ফারিণের বিপরীতে দেখা যাবে ছোটপর্দার সুপারস্টার জিয়াউল ফারুক অপূর্বকে। ছবিটি আগামী বছরের ভালোবাসা দিবসে মুক্তি পাবে।