দীর্ঘদিন ধরে গুরুতর স্বাস্থ্য সমস্যায় ভুগছেন পরীমণি

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

পরীমণি । ছবি: ফেসবুক

পরীমণি । ছবি: ফেসবুক

অসুস্থ হয়ে পড়লেন জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি। চিকিৎসার জন্য আজ (বুধবার) রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে হাজির হয়েছেন তিনি। ফেসবুকে হাসপাতালের সামনে নিজের একটি ছবি পোস্ট করে এই খবর জানিয়েছেন নায়িকা নিজেই। জানা গেছে, ভার্টিগোর সমস্যায় ভুগছেন পরী। 

ভার্টিগো হল মাথা ঘোরা বা আক্রান্ত ব্যক্তির চারপাশের পরিবেশ ঘুরছে এমন অনুভূতি। এটি আক্রান্ত ব্যক্তির ভারসাম্য ব্যাহত করতে পারে এবং এটি একটি গুরুতর স্বাস্থ্য সমস্যার লক্ষণ হতে পারে বা নাও হতে পারে। ভার্টিগো সাধারণত কিছু অন্তর্নিহিত অবস্থার নির্দেশ করে যেমন স্ট্রোক বা ব্রেন টিউমার।

বিজ্ঞাপন
এই ছবিটি পোস্ট করে অসুস্থতার কথা জানান পরীমণি

ছবিতে দেখা যাচ্ছে, চোখে রোদচশমা, মাস্কে মুখ ঢেকে হাসপাতালের সামনে সেলফি তুলছেন পরীমণি। ক্যাপশনে লিখেছেন, ‘পৃথিবীর কতো কিছু আমাকে ছেড়ে চলে যায়। শুধু রয়ে গেলো আমার এই ভার্টিগো আর এই হাসপাতাল!’

পরীমণির ক্যাপশন থেকেই স্পষ্ট যে তিনি বহুদিন ধরেই ভার্টিগো সমস্যায় ভুগছেন। পাশাপাশি, ‘পৃথিবীর কত কিছু ছেড়ে যায়...’ বলার মধ্যে কি তার প্রাক্তনদের ইঙ্গিত করলেন এই নায়িকা?

পরীমণি । ছবি: ফেসবুক

মুক্তির অপেক্ষায় রয়েছে পরীমণির কলকাতার ছবি ‘ফেলুবকশি’। ছবিতে তার বিপরীতে দেখা যাবে তৃণমূলের বিধায়ক-অভিনেতা সোহম চক্রবর্তীকে।

এদিকে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সঙ্গে শুরু থেকেই ছিলেন পরীমণি। বিভিন্ন সময়ে শিক্ষার্থীদের সাপোর্ট করে পোস্ট দিতে দেখা গেছে তাকে।

পরীমণি । ছবি: ফেসবুক