একাই চার চরিত্রে আসাদুজ্জামান নূর

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

আসাদুজ্জামান নূর

আসাদুজ্জামান নূর

একাই চার চরিত্রে দর্শকের সামনে হাজির হচ্ছেন অভিনেতা আসাদুজ্জামান নূর। সুইপার সুখলাল, মালি জগলুল, দারোয়ান শাহনূর ও মুক্তিযোদ্ধা নাসির আহমেদ- এই চার চরিত্রে ‘বিন্দু বিন্দু গোয়েন্দাগিরি’ ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি।

‘বিন্দু বিন্দু গোয়েন্দাগিরি’ নামের শিশুতোষ ধারাবাহিকটি নির্মিত হয়েছে বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) জন্য।

বিজ্ঞাপন

ধারাবাহিকটির ‘আগুনপাখির বাসা’ গল্পে একসঙ্গে চার চরিত্রে হাজির হবেন আসাদুজ্জামান নূর।

নাটকটির গল্পে দেখা যাবে, শিশু গোয়েন্দা মিতু ও টিটু বন্ধুদের মাধ্যমে জানতে পারে ‘আগুনপাখির বাসা’ নামের মহল্লার পুরনো বাড়িটিতে নাসির আহমেদ নামে একজন নতুন ব্যক্তি এসেছেন। কিন্তু তাকে কখনো দেখা যায় না। সে বাড়িতে আরো তিনজন কাজের লোক-সুখলাল, জগলুল ও শাহনূরকে দেখা যায়। মিতু-টিটুরা খেয়াল করে এই চারজনকে কখনো একসঙ্গে দেখা যায় না। প্রত্যেকেই আলাদা আলাদা থাকেন। প্রত্যেকের আচরণই কেমন যেন রহস্যময়। তবে চৌকশ ক্ষুদে গোয়েন্দা দল একসময় ঠিক ঠিক ভেদ করে ফেলে এই রহস্য। বেরিয়ে আসে মুক্তিযুদ্ধের বীরত্বময় কিছু করুণ কাহিনী।


বিটিভিতে ধারাবাহিকটি প্রতি শনিবার সকাল সাড়ে ১০টায় প্রচারিত হচ্ছে। এই ধারাবাহিকের ২৩তম পর্ব থেকে ২৬তম পর্বে দেখা যাবে আসাদুজ্জামান নূরকে। ‘আগুনপাখির বাসা’ গল্পটির প্রচার শুরু হবে ২৬ মার্চ থেকে।

স্বপন নাথের রচনা ও মো. এরশাদ হোসেনের প্রযোজনায় আসাদুজ্জামান নূর ছাড়াও এই ধারাবাহিকে অভিনয় করেছে শিশুশিল্পী নদী, তূর্য, আনভিতা, নীল। আরও আছেন ফারজানা ছবি ও কবির আহমেদ।