২০২৩ সালের ২৮ সেপ্টেম্বর মুক্তি পাবে হৃতিক-দীপিকার ‘ফাইটার’

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

দীপিকা পাড়ুকোন ও হৃতিক রোশন

দীপিকা পাড়ুকোন ও হৃতিক রোশন

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘ফাইটার’ ছবির মধ্য দিয়ে প্রথমবার জুটিবদ্ধ হয়ে কাজ করতে যাচ্ছেন হৃতিক রোশন ও দীপিকা পাড়ুকোন, এ তথ্যটি কম বেশি সকলেরই জানা।

এবার ছবিটির মুক্তির তারিখ ঘোষণা করলেন নির্মাতা ও কলাকুশলীরা। আগামী বছরের ২৮ সেপ্টেম্বর গান্ধী জয়ন্তীর দিন প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে হৃতিক-দীপিকার ‘ফাইটার’।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১০ মার্চ) সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে একটি প্রোমো পোস্ট করে ‘ফাইটার’ ছবির মুক্তির তারিখটি ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন হৃতিক রোশন।

হৃতিক-দীপিকার রসায়ান দেখার জন্য অধীর অপেক্ষায় রয়েছেন তাদের ভক্তরা। এ প্রসঙ্গে প্রশ্ন করা হলে এক সাক্ষাৎকারে দীপিকা বলেছিলেন, “আমি সবসময় হৃতিকের সঙ্গে কাজ করতে চেয়েছি। কিন্তু শুধু কিছু চাইলেই হয় না এজন্য প্রয়োজন নানা বিষয়ের মিল, সঠিক স্ক্রিপ্ট, সঠিক নির্মাতা এবং সঠিক সময়ের। সেই সঙ্গে অনেক বিষয় নিয়ে সিদ্ধান্ত নেওয়ার ব্যাপারটিও থাকে। আর আমার মনে হয়েছে এটি সঠিক সময় আমাদের একসঙ্গে আসার।”

সিদ্ধার্থ আনন্দ এই মুহূর্তে ব্যস্ত আছে ‘পাঠান’ ছবির শুটিং নিয়ে। এতে রয়েছেন শাহরুখ খান, জন আব্রাহাম ও দীপিকা পাড়ুকোন। এই ছবির মধ্য দিয়ে চার বছর পর রূপালি পর্দায় ফিরতে যাচ্ছেন শাহরুখ।