আবার মা হচ্ছেন রুমানা খান

  • কন্ট্রিবিউটিং এডিটর, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

রুমানা খান ও এলিন রহমান

রুমানা খান ও এলিন রহমান

ছোট ও বড় পর্দার একসময়ের জনপ্রিয় তারকা রুমানা খান অনেক দিন ধরেই আমেরিকায় বসবাস করছেন। নতুন খবর হচ্ছে, আবার মা হতে চলেছেন তিনি। রুমানার বেবি শাওয়ারের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেতা টনি ডায়েসের স্ত্রী প্রিয়া ডায়েস। ছবিতে দেখা গেছে, রুমানার মাতৃত্বের আনন্দঘন উৎসবে শামিল হয়েছেন তারা।

এর আগে ২০১৯ সালের ডিসেম্বরে প্রথমবার মা হয়েছিলেন রুমানা। তখন তার কোল আলো করে পৃথিবীতে আসে কন্যাসন্তান। এখন দ্বিতীয়বারের মতো মা হচ্ছেন তিনি।

বিজ্ঞাপন

গত ৭ মার্চ অনুষ্ঠিত হয়েছে তার বেবি শাওয়ার অনুষ্ঠান। সেখানে দেশীয় আরও কয়েকজন তারকাও উপস্থিত ছিলেন। জানা যায়, এবার তিনি পুত্র সন্তানের মা হতে যাচ্ছেন।

উল্লেখ্য, মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন রুমানা খান। ২০০৪ সালে তিনি নাম লেখান সিনেমায়। তার প্রথম সিনেমা ‘জয়যাত্রা’। ২০১০ সালে ‘ভালোবাসলেই সবার সাথে ঘর বাঁধা যায় না’ সিনেমায় অনবদ্য অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জেতেন তিনি।

রুমানা প্রথম বিয়ে করেছিলেন ২০০২ সালে। নির্মাতা ও উপস্থাপক আনজাম মাসুদের সঙ্গে তার সেই সংসার মাত্র এক বছর টিকেছিল। ২০০৪ সালে আবারও বিয়ে করেন অভিনেত্রী। সেটিও স্থায়ী হয়নি। তারপর যুক্তরাষ্ট্র প্রবাসী ব্যবসায়ী এলিন রহমানকে বিয়ে করেন। বর্তমানে সুখেই সংসার করছেন রুমানা খান ।