এক প্রদর্শনীতে ১৬ শ’ দর্শক দেখলেন মিশন এক্সট্রিম

  • বিনোদন ডেস্ক, বার্তা ২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

মিশন এক্সট্রিম

মিশন এক্সট্রিম

প্রায় ১৬০০ ছাত্র-ছাত্রী একসঙ্গে উপভোগ করলেন পুলিশ অ্যাকশন থ্রিলার ‘মিশন এক্সট্রিম’। শুক্রবার (১০ ডিসেম্বর) সন্ধ্যায় উগ্রবাদ বা সন্ত্রাসবাদ বিরোধী জনসচেতনতায় এই চলচ্চিত্রটি বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনে প্রদর্শিত হয়।

বিশ্ববিদ্যালয়ের ৪২তম ব্যাচের র‍্যাগ অনুষ্ঠান উপলক্ষে কপ ক্রিয়েশন ও র‍্যাগ কমিটি যৌথভাবে এই বিশেষ প্রদর্শনীর আয়োজন করে। কানায় কানায় পরিপূর্ণ ছিল পুরো মিলনায়তন। অনেকে ফ্লোরে বসেও সিনেমাটি উপভোগ করেন।

বিজ্ঞাপন

এই প্রদর্শনীতে সিনেমাটির অন্যতম পরিচালক এই বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র সানী সানোয়ার উপস্থিত ছিলেন।


সানী বলেন, “জাবি হচ্ছে আমার নিজের ঘর। এখানে কতশত স্মৃতি জড়িয়ে। আমার প্রথম পরিচালিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’ নিজের বিশ্ববিদ্যালয়ে প্রদর্শনের অনুভূতি ভাষায় প্রকাশ করার মতো না! ছোট-ভাই বোনরা যেভাবে ভালোবাসা দেখিয়েছে, সত্যিই আমি বাকরুদ্ধ।”

সানী সানোয়ারের সঙ্গে যৌথভাবে সিনেমাটি পরিচালনা করেছেন ফয়সাল আহমেদ। ৩ ডিসেম্বরে ‘মিশন এক্সট্রিম’র প্রথম পর্ব মুক্তি পায়। পুলিশ অ্যাকশন থ্রিলারটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ। এছাড়াও তাসকিন রহমান, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা ও সুমিত সেনগুপ্ত রয়েছেন।

কপ ক্রিয়েশনের ব্যানারে নির্মিত সিনেমাটির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন- রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ যাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে।