এতো নিরাপত্তা তবুও ফাঁস ক্যাটরিনা-ভিকির বিয়ের ছবি

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল

ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল

ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ে নিয়ে গত কয়েক সপ্তাহ ধরে চলছিল নানা চর্চা। অবশেষে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বিয়ের বন্ধনে জড়ালেন এই তারকা জুটি। আজ (৯ ডিসেম্বর) রাজস্থানের সাওয়াই মাধোপুর জেলার বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্টে হিন্দু রীতিতে বিয়ে করেন তারা।

বিয়ের ছবি যেন প্রকাশ্যে না আসে এ কারণে অনুষ্ঠান চলাকালীন অতিথিদের ফোন ব্যবহার করা নিষিদ্ধ করে দেওয়া হয়েছিলো। এমনকি তাদের দেওয়া হয়েছিলো একটি বিশেষ কোডও। কিন্তু যতই লুকিয়ে রাখার চেষ্টা চলুক, জনসমক্ষে এসেই গেল এই নব-দম্পতির বিয়ে-পরবর্তী ছবি। রাজস্থানের বিলাসবহুল হোটেলের বারান্দায় দেখা গেল এই তারকা দম্পতির ঝলক।

বিজ্ঞাপন

প্রকাশ হওয়া ছবিগুলোতে লাল লেহঙ্গা, কুন্দনের গহনা, গলায় মালা, মাথায় জড়োয়া পরে নববধূর সাজে দেখা গেছে ক্যাটরিনা কাইফকে। বলিউডের এই অভিনেত্রীর পোশাকটির নকশা করেছেন ভারতের প্রখ্যাত ডিজাইনার সব্যসাচী। ঘিয়ে রঙা শেরওয়ানি আর পাগড়িতে বরবেশে দেখা গেছে ভিকি কৌশলকে।

জানা গেছে, কাচের কাজ করা পাল্কিতে চড়ে মণ্ডপে এসেছেন ক্যাটরিনা। ফুল দিয়ে সাজানো হয়েছিল কনের পাল্কি। সাদা ঘোড়ায় চড়ে বিয়ে করতে এসেছিলেন ভিকি।

ক্যাটরিনা-ভিকির বিয়েতে ছিল জমজমাট ভুরিভোজ। ৮০ কেজি ওজনের ১০ ধরনের মিষ্টি এসেছে এই তারকাদের বিয়েতে। কাটা হয়েছে চার লাখ টাকার কেকও।