মরুর বুকে বদলে যাওয়া মাহির রোমান্স

  • বিনোদন ডেস্ক, বার্তা ২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

মাহিয়া মাহি ও স্বামী রাকিব সরকার

মাহিয়া মাহি ও স্বামী রাকিব সরকার

স্বামীসহ ওমরাহ পালন করতে সৌদি আরব গেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। স্বামী রাকিব সরকারকে নিয়েই ওমরাহ করবেন বলে বিয়ের পরই জানিয়েছেন এই নায়িকা। ২৪ নভেম্বর (বুধবার) মাহিয়া মাহি নিজেই ওমরাহ পালন করতে যাওয়ার বিষয়টি জানান। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তার স্বামী রাকিব সরকারকে ট্যাগ করে এমন একটি পোস্ট করে এ খবর জানিয়েছিলেন তিনি।

ওমরাহ করতে গিয়ে এবার মরুভূমির বুকে স্বামীর সঙ্গে রোমান্টিক মুডে ধরা দিলেন ঢাকাই সিনেমার এই নায়িকা। মাহি বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন ফেসবুকে। ক্যাপশনে লিখেন, শুকুর আলহামদুলিল্লাহ। সঙ্গে চারটি লাল রঙের চারটি লাভ ইমোজি।

বিজ্ঞাপন

মাহির শেয়ার করা ছবিতে দেখা যায়, স্বামীর সঙ্গে বেশ ফুরফুরে মেজাজে রয়েছেন তিনি। বিকালের মরুটাও যেন মাহি-রাকিবের সময়টাকে উপভোগের জন্য সোনালি প্রান্তরে রূপ নিয়েছিল। উষ্ণ মরুর বুকে স্বপ্ন জড়ানো ভালোবাসার কাব্য লিখলেন এই জুটি।

সৌদির উদ্দেশ্যে দেশ ছাড়ার আগের পোস্টে মাহি লিখেছিলেন, আলহামদুলিল্লাহ, জীবনে প্রথমবার ওমরাহতে যাচ্ছি। এই অনুভূতি প্রকাশের ঊর্ধ্বে। রাকিব সরকার (স্বামী) তোমার জন্য অন্তর থেকে অনেক অনেক দোয়া। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

বিয়ের দুই মাসের মাথায় স্বামী রাকিব সরকারকে নিয়ে ওমরাহ হজ্ব পালন করতে সৌদি আরবে গিয়েছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। বিমানবন্দরে তোলা কয়েকটি ছবি ফেইসবুকে পোস্ট করে এ তথ্য জানান দিয়েছিলেন মাহি নিজেই। এবার মরুর বুকে স্বামীসহ ইসলামি পোশাকে রোমান্টিক ছবি তুললেন মাহি। ভক্তদের জন্য তা প্রকাশও করলেন নিজের ফেসবুক পেজে।

এদিকে নতুন বিয়ে করে ব্যাবসায়ী স্বামী রাকিব সরকারের ছোঁয়ায় বদলে গেছেন মাহি এমনটাই মনে করছেন চলচ্চিত্র অঙ্গনের অনেকেই। বেশ কিছুদিন ধরেই বোরকা পরে নিজের বদলে যাওয়া রূপের ছবি প্রকাশ করছিলেন মাহি। তারপরতো হজ্বেই গেলেন। সেখানে ওমরাহ হজ্বের পাশাপাশি মরুর বুকেও তাদের রোমান্স করতে দেখা গেছে।

ভক্তদের মনেও তাই প্রশ্ন জাগছে, তবে, কি বদলে যাচ্ছেন মাহি? তবে, এখনই যে সিনেমা ছাড়ছেন না তা নিশ্চিত।

মাহিয়া মাহির হাতে বর্তমানে ইফতেখার চৌধুরীর ‘ড্রাইভার’, চয়নিকা চৌধুরীর ‘অহংকারী বউ’সহ বেশ কয়েকটি সিনেমায় কাজ রয়েছে।

জানা যায়, ওমরাহ পালনের জন্য আগামী পনের দিন তিনি শুটিংয়ের শিডিউল ফাঁকা রেখেছেন। ওমরাহ থেকে ফিরে হাতে থাকা সিনেমার কাজে যোগ দেবেন।

২০১২ সালে জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘ভালোবাসার রঙ’ চলচ্চিত্রের মধ্য দিয়ে বড়পর্দায় অভিষেক ঘটে রাজশাহীর মেয়ে মাহির। পরবর্তীতে ‘অগ্নি’, ‘কী দারুণ দেখতে, ‘দবির সাহেবের সংসার’, ‘অনেক সাধের ময়না’, ‘ঢাকা অ্যাটাক’সহ বেশ কয়েকটি আলোচিত চলচ্চিত্রে অভিনয় করেন তিনি।

সেপ্টেম্বরের মাঝামাঝির দিকে গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহি। এর আগে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে বিচ্ছেদের ঘটে তার।