বড়পর্দায় ইমন-আইরিন ক্যামিস্ট্রি

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

আইরিন সুলতানা ও মামনুন হাসান ইমন

আইরিন সুলতানা ও মামনুন হাসান ইমন

যাপিত জীবনের আড়ালে লুকায়িত অন্য এক জীবনের গল্প নিয়ে নির্মাতা জুলফিকার জাহেদী নির্মাণ করছেন তার প্রথম চলচ্চিত্র ‘কাগজ’।

থ্রিলার-রোমান্টিকধর্মী গল্পের সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক মামনুন হাসান ইমন ও চিত্রনায়িকা আইরিন সুলতানা।

ইমন আহমেদ চরিত্রে অভিনয় করছেন নায়ক ইমন। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি একজন লেখক চরিত্রে অভিনয় করছি। আমার কাজ হচ্ছে কাগজের মধ্যে লেখা। কাগজের সাথে আমার সুন্দর একটি সম্পর্ক আছে। গল্পটি চমৎকার। সিনেমাটি মুক্তি পেলে দর্শক বেশ উপভোগ করবেন।’

বিজ্ঞাপন

ইমনের বিপরীতে রেনু চরিত্রে অভিনয় করছেন আইরিন। তিনি বলেন, ‘রেনু একটি বনেদি পরিবারের মেয়ে। তার পূর্ব পুরুষ বনেদি। পারিবারিক সূত্র ধরে পাওয়া বনেদি রেনুর মধ্যেও আছে। দারুণ একটি গল্প নিয়ে জুলফিকার জাহেদী ভাই সিনেমাটি নির্মাণ করছেন। আশা করছি, সিনেমাটি বাংলাদেশে নতুন প্রজন্মের দর্শকদের মাঝে মাইলফলক হিসেবে স্থান করে নেবে।’

এমন দুই চরিত্রের রসায়নেই এগিয়ে যাবে 'কাগজ'।

নির্মাতা জুলফিকার জাহেদী বলেন, ‘সিনেমাটি একজন লেখকের গল্প নিয়ে। একজন লেখক কীভাবে একটি দর্শন নিয়ে বিখ্যাত হয়ে ওঠে তা দর্শক এই সিনেমায় দেখতে পাবেন। এরই মধ্যে সিনেমাটির ৮০ ভাগ কাজ শেষ হয়েছে।

পুরো কাজ শেষ করে আন্তর্জাতিক বিভিন্ন উৎসবে মুক্তি দেওয়ার পর বাংলাদেশে মুক্তি পাবে। দর্শক গতানুগতিক ধারা থেকে বেরিয়ে ভিন্ন ঘরানার একটি সিনেমা পেতে যাচ্ছে।

আমার প্রথম সিনেমায় কোনো কিছুরই কমতি রাখিনি। দর্শকদের চাহিদা অনুযায়ী সিনেমাটি নির্মাণ করছি।’

সিনেমাটিতে ইমন-আইরিন ছাড়া আরও অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, শশী আফরোজা, মুন, আশরাফ কবির, ফারহান খান রিও, যুবরাজ প্রমুখ।