মাদক বিরোধী স্লোগানে ফের সরব সুভাষ ঘাই

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

সুভাষ ঘাই

সুভাষ ঘাই

শুরুটা হয়েছিলো গত বছর অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মরহেদ উদ্ধারের পর থেকে। বলিউড ইন্ডাস্ট্রির মাদককাণ্ড নিয়ে উঠেপড়ে লেগেছিলো নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। সামনে এসেছিলো একাধিক নামি-দামি তারকার নাম। যে তালিকায় ছিলেন দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, সারা আলি খান, রাকুল প্রীত সিংসহ আরও বেশ কয়েকজন তারকা।

গত ৩ অক্টোবর শাহরুখ খানের ছেলে আরিয়ান খান গ্রেফতার হওয়ার পর বলিউডের মাদককাণ্ড নিয়ে ফের একবার শুরু হয়েছে তোলপাড়।

বিজ্ঞাপন

কিন্তু জানেন কি ৯০ দশকে ‘উই লাভ লাইফ। উই হেট ড্রাগ।’ (আমরা ভালোবাসি জীবন, ঘৃনা করি মাদক) স্লোগান নিয়ে মাদকবিরোধী ক্যাম্পেইনে অংশ নিয়েছিলেন বলিউড ইন্ডাস্ট্রির বেশ কয়েকজন তারকা।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ১৯৯০ সালে তোলা একটি ছবি শেয়ার করেছেন সুভাষ ঘাই। যেখানে দেখা যাচ্ছে, একটি ব্যানার হাতে দাঁড়িয়ে রয়েছেন বেশ কয়েকজন তারকা। রয়েছেন অমিতাভ বচ্চন, আমির খান, জ্যাকি শ্রফ, মিঠুন চক্রবর্তী, শাবানা আজমি, বিনোদ খান্না, পদ্মিনী কোলাহপুরিসহ আরও বেশ কয়েকজন তারকা।

১৯৯০ সালে সুভাষ ঘাইয়ের আয়োজিত মাদক বিরোধী ক্যাম্পেইনে তারকারা

জানা গেছে, ১৯৯০ সালে মাদকবিরোধী এই ক্যাম্পেইনের আয়োজন করেছিলেন নির্মাতা সুভাষ ঘাই নিজেই।

আরিয়ান খান গ্রেফতারের পর এই ছবিটি শেয়ার করে সুভাষ ঘাই লিখেছেন, “#SayNoToDrugs. ১৯৯০ সালে আমাদের মিডিয়া জগতের অনেকেই মাদকের বিরুদ্ধে আওয়াজ তুলেছিলেন। আমরা এখনও মাদক ক্রয়-বিক্রয়, বহন ও সেবনের বিরোধীতা করি। আমাদের সন্তানদের এই সর্বনাশা শয়তানের (মাদক) থেকে ঈশ্বর রক্ষা করুক।”