যে ৫ দেশে হবে ‘টাইগার থ্রি’র শুটিং

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

সালমান খান

সালমান খান

বলিউড ইন্ডাস্ট্রির সফল ফ্রাঞ্চাইজিগুলোর মধ্যে শীর্ষেই রয়েছে সালমান খান অভিনীত ‘টাইগার’। এখন পর্যন্ত এর দুটি কিস্তি নির্মিত হয়েছে। শিগগিরই আসতে যাচ্ছে এর তৃতীয় কিস্তি ‘টাইগার থ্রি’। এরইমধ্যে এর আনুষ্ঠানিক ঘোষনাও দিয়ে দেওয়া হয়েছে।


আগের দুই কিস্তির মতো এবারও পাওয়া যাবে সালমান খান ও ক্যাটরিনা কাইফকে। তবে তাদের সঙ্গে নতুনভাবে যুক্ত হয়েছেন ইমরান হাশমি। ছবিটিতে নিজের চরিত্র ফুটিয়ে তোলার জন্য এরইমধ্যে কসরত শুরু করে দিয়েছেন ইমরান। যার ছবি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করেছেন তিনি।

বিজ্ঞাপন

শোনা যাচ্ছে- বলিউড ইন্ডাস্ট্রির ইতিহাসে সবচেয়ে বিগ বাজেটের ছবি হতে যাচ্ছে ‘টাইগার থ্রি’। আর হবেই বা না কেনো এর আগের দুটি কিস্তির বাজেটই বা কম ছিলো নাকি।

ইমরান হাশমি

এখানেই শেষ নয়, বিশ্বের ৫টি দেশে হবে ‘টাইগার থ্রি’র শুটিং। আর শুরুতেই যে দেশটি রয়েছে সেটি হলো ইউএই। আগামী ১২ আগস্ট দেশটির উদ্দেশ্যে রওনা দেবেন সালমান। যোগ দেবেন এর সঙ্গে যুক্ত অন্যান্য কাস্টদের সঙ্গে। এছাড়া বাকি চারটি দেশ হলো- অস্ট্রিয়া, তুর্কি, রাশিয়া ও মরক্কো। এই ৫টি দেশেই হবে মূল শুটিংয়ের কাজ।

এছাড়াও নির্মাতারা আয়ারল্যান্ড, স্পেন, গ্রিস এবং ফ্রান্সে ছবিটির শুটিং করার চিন্তা করছেন। যদিও বা এ বিষয়ে এখনও পর্যন্ত কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।