রিয়াকে মদ-গাঁজা খাওয়ার প্রস্তাব দিয়েছিলেন সারা

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

রিয়া চক্রবর্তী ও সারা আলি খান

রিয়া চক্রবর্তী ও সারা আলি খান

দেখতে দেখতে কেটে গেলো একটি বছর। গত বছরের ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রার একটি ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয়েছিলো সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত মরদেহ। আগামী ১৪ জুন বলিউডের প্রয়াত এই তারকার প্রথম মৃত্যুবার্ষিকী।

সুশান্ত সিং রাজপুতের মরদেহ উদ্ধারের পর থেকে এখনও পর্যন্ত তার মৃত্যু রসহ্য নিয়ে কম জল ঘোলা হয়নি। কেউ বলছেন আত্মহত্যা করেছেন তিনি, আবার কারও মতে খুন করা হয়েছে তাকে।

বিজ্ঞাপন

এমনকি প্রয়াত এই বলিউড তারকাকে তার প্রেমিকা রিয়া চক্রবর্তী মাদক দিতেন বলেও অভিযোগ উঠেছে। এ কারণে গত বছর বেশ কিছুদিন কারাগারে ছিলেন রিয়া। পরে জামিনে ছাড়া পান তিনি।

এদিকে, সুশান্তের মৃত্যু রহস্য নিয়ে একটার পর একটা নতুন মোড় দেখা দিতে শুরু করে। এরইমধ্যে সম্প্রতি প্রকাশ্যে এলো আরও একটি অজানা তথ্য।

সুশান্ত সিং রাজপুত

জানা গেছে, সাইফ আলি খানের মেয়ে সারার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনেছেন সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী।

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জেরার সময় রিয়া চক্রবর্তী জানিয়েছিলেন, তাকে সারা মারিজুয়ানা আর ভদকা অফার করেছিলেন। শুধু তাই নয়, সারা তাকে বেশ কয়েকবার মারিজুয়ানার জায়েন্ট তৈরি করে দিয়েছেন। তারা একসঙ্গে বসে তা নিয়ে ধূমপানও করেছেন। সারাই নাকি তাকে চাপমুক্ত থাকার জন্য নেশা করার কথা বলেছিলেন। যদিও তা মুখোমুখি নয়, হোয়াটস অ্যাপ চ্যাটে।

সম্প্রতি রিয়ার হাতে লেখা একটি বয়ানের প্রতিলিপি ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। তার সূত্র ধরেই, প্রকাশ্যে এসেছে এই খবর। যদিও তা কতোটা সত্য তা এখনও যাচাই করা যায়নি।

আপাতত সুশান্তের মৃত্যু মামলা সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশন (সিবিআই), এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) এবং নারকোটিক্স কনট্রোল ব্যুরোর (এনসিবি) তত্ত্বাবধানে তদন্ত চলছে।