সুখী দাম্পত্যের রহস্য জানালেন প্রিয়াঙ্কা

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

ভালোবেসে ২০১৮ সালে নিজের থেকে ১০ বছরের ছোট প্রেমিক নিক জোনাসের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। যোধপুরের উমেইদ ভবনে হিন্দু ও খ্রিস্টান দুই রীতিতে সম্পন্ন হয়েছিলো তাদের বিয়ের সকল আনুষ্ঠানিকতা।

এদিকে, নিজের থেকে ১০ বছরের ছোট নিক জোনাসের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হওয়ার পর থেকে নানা কথা শুনতে হয়েছিলো প্রিয়াঙ্কা চোপড়াকে। যাদের মধ্যে কেউ কেউ তো বলেছিলেন এই তারকা দম্পতির বিয়ে ছয় মাসের বেশি টেকসই হবে না। বলতে গেলে ‘বিশ্বের সবথেকে চর্চিত বিয়ে’ এটি।

বিজ্ঞাপন

কিন্তু সেসব কথাগুলোকে মিথ্যা প্রমাণ করে দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। দেখতে দেখতে দাম্পত্য জীবনের দুই বছর পূর্ণ করে ফেলেছেন এই তারকা দম্পতি।

ভোগ অস্ট্রেলিয়া সিক্রেটকে দেওয়া এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানিয়েছেন, সুখী দাম্পত্যের রহস্য। তিনি বলেন, আমি মাত্র দু’বছর বিয়ে করছি, তবে সেই সম্পর্কে অল্প-আধটু বলতে পারি। আমার মনে হয় কথোপকথন বড় একটা বিষয়। মুখোমুখি বসা, সময় কাটানো, একে অপরকে বোঝা একটা বড় বিষয়। এভাবেও আনন্দ করা যায়।

দাম্পত্য সম্পর্কে বলতে গিয়ে বলিউডের এই অভিনেত্রী জানিয়েছেন, নিজের কাজের মতোই বৈবাহিক জীবন সম্পর্কেও তিনি ভীষণ সতর্ক। এখনও বিয়েটাকে কাজের সঙ্গে তুলনা করেন না। তিনি সেই সব মানুষের মধ্যে পড়েন যারা যেই জিনিসটা করতে ভালোবাসে, সকালে উঠে সেই জিনিসটাই করেন।