এক্মিলেন্স অ্যাওয়ার্ডে সম্মানিত হলেন চলচ্চিত্রকার কল্লোল

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

এক্মিলেন্স অ্যাওয়ার্ড গ্রহণ করছেন চলচ্চিত্রকার কল্লোল

এক্মিলেন্স অ্যাওয়ার্ড গ্রহণ করছেন চলচ্চিত্রকার কল্লোল

ভারতের পশ্চিমবঙ্গের কলকাতায় ‘বেঙ্গল ইন্টারন্যাশনাল এক্মিলেন্স অ্যাওয়ার্ড’ পদকে সসম্মানিত হলেন বাংলাদেশের মেধাবী চলচ্চিত্রকার ও জনপ্রিয় মিডিয়া ব্যক্তিত্ব হাসিবুর রেজা কল্লোল।

গত ১৪ই মার্চ রাতে কলকাতার দ্যা ললিত গ্রেট ইস্টার্নে বর্ণিল ও জাঁকজমকপূর্ণ আয়োজনে ‘বেঙ্গল ইন্টারন্যাশনাল এক্মিলেন্স অ্যাওয়ার্ড’ হাসিবুর রেজা কল্লোলের হাতে তুলে দেন পশ্চিমবঙ্গের চলচ্চিত্র পরিচালক অনিন্দ্য সরকার।এন্টারটেইনমেন্ট ইন্ডাস্ট্রিতে বিশেষ অবদানের জন্য এই সম্মাননা দেয়া হয় তাকে।

বিজ্ঞাপন

অ্যাওয়ার্ড গ্রহণের পর এই সম্মাননাটি তিনি উৎসর্গ করেন, আমাদের মহান মুক্তিযুদ্ধে প্রাণ দান করা ভারতীয় মিত্রবাহিনীর সকল মহান শহীদদের প্রতি।

বিশেষ এ সম্মাননা গ্রহণের পর খবরটি নিজের ভেরিফায়েড ফেসবুকে সোমবার সন্ধ্যায় পোষ্ট দিয়ে হাসিবুর রেজা কল্লোল প্রতিক্রিয়া জানিয়ে বলেন, “বাংলা চলচ্চিত্রের জয় হোক”।

উল্লেখ্য, বহুমুখী প্রতিভাধর হাসিবুর রেজা কল্লোল হলেন একধারে একজন চলচ্চিত্র পরিচালক, প্রযোজক, চিত্রনাট্যকার, কবি ও সংবাদ প্রযোজক। তিনি সুপারস্টার শাকিব খান ও পাওলি দাম অভিনীত সত্তা চলচ্চিত্রটি পরিচালনার জন্য দুই বাংলায় ব্যাপক পরিচিত লাভ করেন।