ঋতাভরীর সফল অস্ত্রোপচার সম্পন্ন

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

হাসপাতালের বিছানায় বসে ছবি তোলার জন্য পোজ দিয়েছেন ঋতাভরী চক্রবর্তী

হাসপাতালের বিছানায় বসে ছবি তোলার জন্য পোজ দিয়েছেন ঋতাভরী চক্রবর্তী

ওপার বাঙলার জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। সবসময় সক্রিয় থাকেন সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। যেখানে ভক্তদের সঙ্গে নানা মুহূর্ত শেয়ার করে থাকেন ২৮ বছর বয়সী এই তারকা।

ঋতাভরী চক্রবর্তী

গত ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসেও ভক্তদের সঙ্গে জমিয়ে লাইভ আড্ডা দিয়েছেন ঋতাভরী। কিন্তু জানেন কী গত ৭ মাস ধরে অসহ্য যন্ত্রণা সহ্য করে দিন কাটছিলো এই অভিনেত্রীর। অবশেষে মঙ্গলবার (০৯ মার্চ) সফল অস্ত্রোপচারের পর সেই যন্ত্রণা থেকে মুক্তি পেলেন তিনি।

বিজ্ঞাপন

কিন্তু ঠিক কী হয়েছিলো ঋতাভরীর যে তাকে অস্ত্রোপচার করাতে হলো? ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে, গত ৭ মাস ধরে ফিস্টুলায় কষ্ট পাচ্ছিলেন ঋতাভরী। সময়মতো অস্ত্রোপচার না করালে সমস্যা আরও বাড়তে পারে তাই কোনও রিস্ক না নিয়ে অপারেশন সেরে ফেললেন তিনি।

ঋতাভরী চক্রবর্তী

হাসপাতালের বিছানায় বসে তোলা একটি ছবি শেয়ার করেছেন ঋতাভরী চক্রবর্তী। সেই ছবি ক্যাপশনে তিনি লিখেছেন, “আমার সফল অস্ত্রোপচার হয়েছে, সমস্যাও দূর হয়েছে। আপনাদের সকলের প্রার্থনা ও শুভকামনার জন্য ধন্যবাদ। একটুও বাড়িয়ে বলছি না, গত ৭ মাস ধরে প্রায় পাগলের মতো কেটেছে। আমি বলবো, শারীরিক দিক থেকে আমার জীবনের সব থেকে খারাপ ছিলো গত ৭ মাস। প্রচণ্ড যন্ত্রণা হতো। এদিক ওদিক ঘুরে বেড়াতেও প্রচণ্ড সমস্যা হতো। তবে সেই যন্ত্রণায় ইতি..এবার সেরে উঠার পালা। এই ছবিটা মায়ের তোলা, যখন আমি মজা করে মাকে হাসানোর চেষ্টা করছিলাম। তিনি খুব প্যানিক করছিলেন আর টেনশনে ছিলেন। মায়েরা যেমনটা করেই থাকেন আর কী! মা, মায়ের মতো থাকবে আর আমি আমার মতো! তোমারদেরকেও জানিয়ে রাখলাম আমি ঠিক আছি, সকলকে অনেক ভালোবাসা।”

ঋতাভরীর অস্ত্রোপচারের খবর প্রকাশে আসার পর তার ভক্ত এবং বেশ কয়েকজন তারকা তার আরোগ্য কামনা করেছেন।