ফের বিয়ের বন্ধনে জড়ালেন দিয়া মির্জা

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

দিয়া মির্জা ও বৈভব রেখি

দিয়া মির্জা ও বৈভব রেখি

দ্বিতীয়বার বিয়ের বন্ধনে জড়ালেন দিয়া মির্জা। সোমবার (১৫ ফেব্রুয়ারি) বৈভব রেখির সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন বলিউডের এই অভিনেত্রী। এসময় উপস্থিত ছিলেন শুধু দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা।

দিয়া মির্জা

তবে দিয়ার বিয়েতে ছিলো না কোনো ধুমধাম আয়োজন। অনেকটা সাদামাটা ভাবেই সম্পন্ন হয়েছে এই বলিউড সুন্দরীর বিয়ের আনুষ্ঠানিকতা।

বিজ্ঞাপন

জীবনের বিশেষ এই দিনটিতে লাল বেনারসি পরেছিলেন দিয়া মির্জা। গলায় ছিলো হার, কানে দুল ও মাথায় টিকলি। খোপা সাজিয়েছিলেন বেলি ফুল দিয়ে। দিয়ার স্বামী পরেছিলেন সাদা পায়জামা-পাঞ্জাবী। মাথায় ছিলো সোনালি রঙের পাগড়ি।

দিয়া মির্জা ও বৈভব রেখি

বিয়ের সকল আনুষ্ঠানিকতা শেষে বাহিরে এসে পাপারাজ্জিদের ক্যামরার সামনে দাঁড়িয়ে পোজ দিয়েছেন নব-দম্পতি। সেই সঙ্গে পাপারাজ্জিদের মিষ্টি বিতরণ করেছেন ৩৯ বছর বয়সী এই অভিনেত্রী।

২০১৪ সালে নিজের (প্রাক্তন) বিজনেস পার্টনার সাহিল সংঘর সঙ্গে বিয়ের বন্ধনে জড়ান দিয়া মির্জা। এরপর ২০১৯ সালের অগস্ট মাসে বিচ্ছেদের ঘোষণা দেন দিয়া-সাহিল।

দিয়া মির্জা

আনুষ্ঠানিক বিবৃতে তারা জানান, 'আমারা বন্ধু ছিলাম আর আজীবন থাকবো। সুখে-দুঃখে একে অপরের পাশেও থাকবো। হয়ত আমাদের এই যাত্রাপথ অন্যদিকে আমাদের নিয়ে যাবে। তবে একসঙ্গে যে সফর আমরা পেরিয়ে এসেছি সেটা কোনওদিনই ভোলবার নয়।’