আরিফ-টিনার ‘মেঘের বাড়ি যাবো’

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

‘মেঘের বাড়ি যাবো’ গানের পোস্টার

‘মেঘের বাড়ি যাবো’ গানের পোস্টার

প্রকাশ্যে এলো জনপ্রিয় কণ্ঠশিল্পী টিনা রাসেল ও আরিফের নতুন গানের মিউজিক ভিডিও ‘মেঘের বাড়ি যাবো’। জিয়াউদ্দিন আলমের কথা ও সুরে গানটিতে তারা কণ্ঠ দিয়েছেন।

গত ১৪ জানুয়ারি ‘জিসান মাল্টিমিডিয়া’ ইউটিউব চ্যানেলে গানটি মুক্তি পেয়েছে।

বিজ্ঞাপন

মিউজিক ভিডিও আকারে নির্মিত এই গানে মডেল হয়েছেন ‌‌‘এক জীবন’খ্যাত গানের জনপ্রিয় মডেল অন্তু করিম ও সামান্তা শিমু। ভিডিওটি নির্মাণ করেছেন সৌমিত্র ঘোষ ইমন।

‘মেঘের বাড়ি যাবো’ গানটি প্রসঙ্গে টিনা রাসেল বলেন, ‘জিয়াউদ্দিন আলম ভাইয়ের কথা ও সুরে প্রথমবার আরিফ ভাইয়ের সঙ্গে দ্বৈত কণ্ঠ দিলাম। গানটি শ্রুতিমধুর হয়েছে। আমার বিশ্বাস শ্রোতাদেরও ভালো লাগবে।

আরিফ বলেন, ‘এই প্রথমবার আমি আর টিনা গান করলাম। দারুণ একটা গান। ফুল এনার্জেটিক। শ্রোতা-দর্শকরা নতুন কিছু পেতে যাচ্ছে এই গানের মাধ্যমে।

টিনার সঙ্গীত জগতে আবির্ভাব ২০১১ সালে প্লে-ব্যাক দিয়ে। অভিষেক অ্যালবাম ছিলো 'আজ কি বৃষ্টি হবে। তারপর থেকে এখন পর্যন্ত ছবিতে ৩০টির মতো গানে কণ্ঠ দিয়েছেন।

উল্লেখযোগ্য ছবির মধ্যে রয়েছে 'সর্বনাশা ইয়াবা', 'বউ বানাব তোকে', 'প্রেম করব তোমার সাথে' ইত্যাদি।

গান দিয়ে পরিচিতি এলেও মডেলিং ও উপস্থাপনায়ও আছেন টিনা। প্লে-ব্যাকের বছরই মডেলিংয়ে অভিষেক তার। নাভানার একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করে পরিচিতজনদের কাছ থেকে ইতিবাচক ফিডব্যাক পেয়েছেন। টিনার গানে হাতেখড়ি স্কুলজীবনের শুরুতে মায়ের কাছে। মা সামসুন নাহার ভালো গাইতেন। প্লেব্যাক ও অডিওর পাশাপাশি স্টেজ শো নিয়ে টিনা এখন ব্যস্ত সময় পার করছেন।

‘ক্লোজআপ ওয়ান’খ্যাত গায়ক আরিফ বাংলাদেশের প্রথম গানের রিয়েলিটি শো “ক্লোজ আপ ওয়ান” তোমাকেই খুঁজছে বাংলাদেশ এ। সেখানে তিনি বিভিন্ন রাউন্ডে পছন্দের গান করে বিচারকের পয়েন্টে সেরা দশেও স্থান করে নেন। এখন পর্যন্ত আরিফের তিনটি একক অ্যালবাম প্রকাশিত হয়েছে। সেগুলো হচ্ছে ‘দাও হাত বাড়িয়ে’ (২০১০), ‘রোদেলা’ (২০১২) এবং ‘দাও হাত বাড়িয়ে ২’ (২০১৩)।

এ ছাড়া ১২টি মিশ্র অ্যালবামে কণ্ঠ দিয়েছেন এবং দু'টি সিনেমাতে গান করারও সৌভাগ্য হয়েছে। এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী পরীমণি অভিনিত “নগর মাস্তান” সিনেমাতে কন্ঠ দিয়েছিলেন আরিফ। ২০০৯ সালে তার প্রথম একক অ্যালবাম “দাও হাত বাড়িয়ে” প্রকাশ পায় সঙ্গীতার ব্যানারে। সেই এ্যালবামটির 'দাও হাত বাড়িয়ে' শিরোনামের গানটি তখন ব্যাপক জনপ্রিয়তা পায়। গানটি লিখেছিলেন আহম্মেদ রাজিব এবং সুর,সঙ্গীত করেছিলেন জনপ্রিয় সঙ্গীত পরিচালক হৃদয় খান।