নচিকেতার ‘জীবনে যে মুখ ভেসে যায়’

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

নচিকেতা চক্রবর্তী ও আশিকুর রহমান

নচিকেতা চক্রবর্তী ও আশিকুর রহমান

‘আমার কণ্ঠে গান শুনে নচিকেতা চক্রবর্তী স্যার তার নিজের ব্যবহার করা মাফলার উপহার দিয়েছিলেন যা আমার এই ছোট্ট জীবনের সবচেয় বড় প্রাপ্তি।’ নচিকেতার সাথে কাজের অভিজ্ঞতার কথা এভাবেই ব্যক্ত করলেন প্রতিভাবান কণ্ঠ শিল্পী আশিকুর রহমান। গানের শিরোনাম ‘জীবনে যে মুখ ভেসে যায়’। গানটির কথা ও সুর নচিকেতা চক্রবর্তীর। সঙ্গীতায়োজন করেছেন ইবরার টিপু। আশিকুর রহমানের সাথে কণ্ঠ দিয়েছেন রোমানা ইতি। ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) প্রকাশ করছে গানটি।

চন্দন রায় চৌধুরী নির্মাণ করেছেন গানটির ভিডিও। এতে মডেল হিসেবে দেখা যাবে তন্ময় চক্রবর্তী ও বৃষ্টি খানকে। আছে আশিকুর রহমান এবং রোমানা ইতির উপস্থিতিও।

বিজ্ঞাপন

‘জীবনে যে মুখ ভেসে যায়’ প্রসঙ্গে আশিকুর রহমান বলেন- ‘দারুন রোমান্টিক একটি গান। নচিকেতা স্যারের কথা-সুর নিয়ে মন্তব্য করার সাহস আমার নাই। শ্রোতাদের হৃদয় ছুঁয়ে যাবে আমার বিশ্বাস। ইবরার টিপু ভাই দারুণ সঙ্গীতায়োজন করেছেন। রোমানা ইতিও দারুণ গেয়েছে আমার সাথে। রোমান্টিক গল্পে দৃষ্টি নন্দন ভিডিও দর্শকদের ভালো লাগবে।

উল্লেখ্য, ছোট বেলা থেকেই গানের সাথে সখ্যতা আশিকুর রহমানের। বিভিন্ন প্রতিযোগিতায় পেয়েছেন একাধিক পুরস্কার। ২০০৪ সালে প্রকাশিত হয় আশিকুর রহমানের প্রথম একক অ্যালবাম ‘আসবো ফিরে আবার’। তার চার বছর পর প্রকাশিত হয় ২য় একক ‘পলাতক পরী’। ভালো লাগা আর ভালোবাসার জায়গা থেকেই গানের সাথে আছেন আশিকুর রহমান।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, ১৭ ডিসেম্বর, বৃহস্পতিবার তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে ‘জীবনে যে মুখ ভেসে যায়’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে বিভিন্ন মিউজিক অ্যাপএ।