শেষ হলো ‘স্টুডিও এক্স রক উইথ জোহাদ’

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

মিউজিক ভিডিওটিতে যুক্ত হয়েছে ২৮ জন অংশগ্রহণকারী

মিউজিক ভিডিওটিতে যুক্ত হয়েছে ২৮ জন অংশগ্রহণকারী

আন্তর্জাতিক স্টাইলিং পণ্যের সমাহার স্টুডিও এক্স ফর মেন ও দেশের জনপ্রিয় রক ব্যান্ড নেমেসিস-এর লিড ভোকালিস্ট জোহাদের একটি মিউজিক ভিডিওতে ২৮ জন অংশগ্রহণকারী যুক্ত হয়েছে। এর মাধ্যমে শেষ হলো দেশের প্রথম স্টাইলিশ অনলাইন রক-এর আয়োজনে ‘স্টুডিও এক্স রক উইথ জোহাদ’-এর সাথে যুক্ত হওয়ার অনন্য সুযোগ।

এই আয়োজনটির মাধ্যমে স্টাইলপ্রিয় তরুণদের জীবনে সঙ্গীতের আনন্দ ছড়িয়ে দেওয়ার লক্ষ্যে এই উদ্যোগটি নেওয়া হয়েছিলো। যেখানে এক শতাধিকেরও অধিক অংশগ্রহণকারী নেমেসিসের ‘কবে’গানটির জ্যামিং ভিডিও জমা দেয়। তাদের মধ্যে থেকে ২৮ জন রক আইকন জোহাদের সাথে জ্যাম করার অনন্য সুযোগ পায়। পরবর্তীতে এই ভিডিও ফেসবুকের মাধ্যমে প্রকাশ করা হয়।

বিজ্ঞাপন

আয়োজনটিতে অসাধারণ সাড়া পাওয়ার সামগ্রিক অভিজ্ঞতা নিয়ে জোহাদ বলেন, “এই আয়োজনটি নিয়ে স্টুডিও এক্স ফর মেন যে কাজটি করেছে, তা সত্যিই প্রশংসনীয়। পুরো প্রক্রিয়াটি মোটেও সহজ ছিল না। এক শতাধিকেরও অধিক অংশগ্রহণকারীর সংকলন, অডিও মিক্সিং ও ভিডিওগুলো মূল্যায়ন করার জন্য কঠোর পরিশ্রম করতে হয়েছে। তাদের সকল পরিশ্রমের কারণেই আমি আমার ভক্তদের সাথে যোগাযোগ করতে পেরেছি এবং তাদের নিজেদের মধ্যে যে সঙ্গীত প্রতিভা রয়েছে, তা প্রতিফলিত করার একটি অনন্য সুযোগ পেয়েছে তারা।”

ম্যারিকো বাংলাদেশ লিমিটেড-এর মার্কেটিং ডিরেক্টর অ্যালেন এরিক বলেন, “আমরা সবসময় আমাদের গ্রাহকদের জন্য নতুন কিছু নিয়ে আসতে চাই। স্টাইলপ্রিয় পুরুষদের জীবনে সঙ্গীতের আনন্দ ছড়িয়ে দেওয়ার লক্ষ্যে স্টুডিও এক্স ফর মেন ও জোহাদের সাথে যুক্ত হওয়ার অনন্য সুযোগ সৃষ্টি করতে এই উদ্যোগটি নেওয়া হয়েছিলো।”

বর্তমান তরুণ প্রজন্মের মধ্যে তারকাদের লুক দেখে অনুপ্রাণিত হয়ে নতুন স্টাইল চর্চা করার প্রবণতা দেখা যায়। ম্যারিকো’র ক্রমবর্ধমান অনলাইন বিচক্ষণতা ও দেশে অনলাইন কেনাকাটার হার বৃদ্ধির প্রবণতার সাথে সামঞ্জস্য রেখে দেশের তরুণদের চাহিদা পূরণের লক্ষ্যে আন্তর্জাতিক স্টাইলিং পণ্য সমাহার স্টুডিও এক্স ফর মেন যাত্রা শুরু করে। তারকার মতো স্টাইলিং-এর আদর্শ ব্র্যান্ড স্টুডিও এক্স ফর মেন গ্রাহকদের এক্সপার্ট ফিনিশ লুক পেতে সাহায্য করে।